পড়াশুনা না করেই পরীক্ষায় পাশ করে গেলেন যশ 

0
87

কলকাতা:   কথায় আছে ‘একবার না পারিলে দেখ শতবার।’ অর্থাৎ চেষ্টার ত্রুটি রাখলে চলবে না। এবার এই কথা অক্ষরে অক্ষরে পালন করলেন অভিনেতা যশ দাসগুপ্ত। টলিউডে সবাই মেতে উঠেছে আলোর উৎসবে। সকলেই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দীপাবলীর নানা মুহূর্তের ছবি থেকে রিলস।

অভিনেতা‌ও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন একটি রিলস। তবে সেটি বাকিদের থেকে অবশ্যই আলাদা। কারণ সেখানে একটি ফানুস আকাশে ওড়াতে বার বার ব্যার্থ হচ্ছেন যশ। তবুও সে হাল ছাড়েননি। বেশ কয়েক বার অসফল হ‌ওয়ার পর ফানুসটি আকাশে ওড়াতে সক্ষম হয় অভিনেতা। এই রিলসের ক্যাপশানে তিনি লিখেছিলেন ” Test I didn’t study for …😂 #diwali2021 #skylantern “। তাই বলাবাহুল্য যে পড়াশুনা না করেই তিনি বেশ ভালো ভাবেই পাশ করে গিয়েছেন পরীক্ষায়। আর তাঁর ভক্তরাও যে বেশ উপভোগ করেছেন বিষয়টি তার প্রমাণ মিলেছে কমেন্ট বক্সে।

প্রথম বছর ছেলে ঈশানের সঙ্গে দীপাবলী কাটালেন যশ ও নুসরত। কালীপুজোর দিন যশ, নুসরত ও ঈশান তিন জনেই এক‌ই রঙের পোশাক পরেছিলেন। প্রথমবার সোশ্যাল মিডিয়ায় ঈশানের ছবি দেখে বেশ খুশি হয়ে ছিলেন নেটিজেনরা। অভিনেতা যশ এই সহজ পরীক্ষায় পাশ করে গেলেও। ইতিমধ্যেই কিন্তু আরও একটি পরীক্ষায় পাশ করে গিয়েছেন তিনি। কারণ নুসরত নিজেই স্বীকার করেছেন ” যশ খুব ভালো বাবা।”