Yami Gautam : এক ঝলকে দেখেনিন অভিনেত্রীর বিয়ের অদেখা ছবি

0
20

বিনোদন ডেস্ক : গত বছর জুনে চুপিসারে বিয়ে সারেন বলি অভিনেত্রী ইয়ামি গৌতম। নিজে সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি না দিলে কেউ জানতেও পারত না এখবর। ‘উরি’ খ্যাত পরিচালক আদিত্য ধরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ‘বালা’ নায়িকা ইয়ামি। প্রথমে নেটিজেনরা ভেবেছিলেন হয়ত কোনো ছবির শুটিং-এর এছবি। পরবর্তীকালে নিজেই সব জল্পনায় একেবারে জল ঢেলে নায়িকা জানিয়ে দিয়েছিলেন যে, এটা কোনও ছবির শ্যুটিং বা ব্রাইডাল মেকআপ নয়, সত্যি সত্যিই তিনি পরিচালক আদিত্য ধরকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। এদিন বিয়ের প্রায় ১ বছর পর প্রকাশ্যে এল বিয়ের বেশ কিছু অদেখা ছবি।

আরো পড়ুনKatrina Kaif : বিয়ের পর প্রথম মা’র জন্মদিন উদযাপন, অনুষ্ঠানে দেখা দেখা মিলল না জামাই ভিকির

সম্প্রতি অভিনেত্রীর সোশ্যাল সাইটে উঠে এসেছে এছবি। ছবিতে গায়ে হলুদ সাজে ভাইয়ের সঙ্গে দেখা গিয়েছে ইয়ামিকে। সম্ভবত হলদি সেরেমনির ছবি এটি। কিন্তু একটা প্রশ্ন থেকেই যায় বিয়ের প্রায় ১ বছর পর হঠাৎ এই ছবি কেন আপলোড করেন অভিনেত্রী ? তাহলে কি পূর্বের ভালো মুহূর্তের স্মৃতি চারন করছেন তিনি ? না একদমই না ভাই ওজাসের জন্মদিনে শুভেচ্ছা বার্তায় এই পোস্ট করেছেন ইয়ামি।

 

View this post on Instagram

 

A post shared by Yami Gautam Dhar (@yamigautam)

আরো পড়ুনপ্রকাশ্যে Anek ট্রেলার, ৩ মিনিট ১২ সেকেন্ডে মন কাড়ল দর্শক মহলের

পোস্টের ক্যাপসনে অভিনেত্রী লিখেছেন, ” You aren’t a teenager anymore but for me you shall remain my little baby brother, forever Happy birthday, Ojas।” অর্থাৎ “তুমি আর টিনেজার নেই কিন্তু আজ এমনকি চিরকালের জন্য তুমি আমার সেই ছোট্ট ভাইটাই থাকবে, শুভ জন্মদিন ওজাস।” কাজের দিক থেকে সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রীর বহু প্রতীক্ষিত ছবি ‘দেসবি’। ছবিতে তাঁর সঙ্গে দেখা মিলেছিল অভিষেক বচ্চনের। তবে এই ছবিতে ট্রোলের মুখে পড়তে হয় অভিনেত্রীকে।