কেন বলিউডে যেতে চান না অভিনেতা মহেশ বাবু

0
50

খাস খবর ডেস্ক: গোটা দেশ জুড়ে এখন দক্ষিণী ছবির ঘনঘটা। আর এই দক্ষিণী ছবির অন্যতম সুপারস্টার হলেন মহেশ বাবু। দক্ষিণী ছবিতে কাজ করে যে সুনাম এবং খ্যাতি অর্জন করেছেন অভিনেতা, তাতেই তিনি সন্তুষ্ট। বলিউডে যাওয়ার তাঁর বিন্দুমাত্র ইচ্ছা নেই। ‘আদিভি সেশের মেজর’-এর টিজার মুক্তির অনুষ্ঠানে এসে এমনটাই জানালেন, অভিনেতা।

আরও পড়ুনঃ অশনির চোখ রাঙানি উপেক্ষা করেই দিঘার সমুদ্র সৈকতে পর্যটকদের ঢল

মহেশ বাবু জানিয়েছেন, ‘বলিউড আমাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না। তাই ওখানে গিয়ে আমি সময় নষ্ট করতে চাই না।’ পাশাপাশি তিনি বলেন, ‘দক্ষিণী ছবিই তাঁর একমাত্র ভালবাসার জায়গা। এখানেই অন্তরের টান খুঁজে পান নায়ক।’ অভিনেতা আরও বলেন, ‘আমি হিন্দি ছবি করার অনেক প্রস্তাব পেয়েছি, কিন্তু আমি মনে করি না তাঁরা আমার ওজন বুঝতে পারবেন। তাই এমন ইন্ডাস্ট্রিতে কাজ করতে চাইনা! স্টারডম এবং যে সম্মান দক্ষিণে পাই সেটা আমার কাছে অনেক বড়, তাই আমি আমার জায়গা ছেড়ে অন্য কোনও ছবির দুনিয়ায় যাওয়ার কথা ভাবিনি। আমার লক্ষ্য অনেক বড়।’

আরও পড়ুনঃ কুতুব মিনারের নাম বদলের দাবি জানিয়ে বিক্ষোভ হিন্দুত্ববাদীদের, বিষ্ণু স্তম্ভ রাখার আর্জি

অভিনেতার আসন্ন ছবি পরশুরাম পেটলা পরিচালিত, ‘সরকারু ভারি পাটা’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১২ মে। এছাড়া সম্প্রতি মহেশ বাবু ওটিটি প্রকল্পের থেকেও বড় মাপের কাজেই সর্বাধিক আগ্রহী। মহেশ বাবুকে শেষ দেখা গিয়েছিল ‘সারিলেরু নেকেভভারু’তে, যেটি ২০২৯ সালে মুক্তি পেয়েছিল৷ পরবর্তীকালে অভিনেতা একটি অ্যাডভেঞ্চার থ্রিলারের জন্য পরিচালক এসএস রাজামৌলির সঙ্গে হাত মেলাবেন।