জীবনের প্রত্যেক দশকে সন্তান রয়েছে বাবার, প্রকাশ্যে মন্তব্য সারার

0
105

মুম্বই: চলতি বছরের ২১ ফেব্রুয়ারি নবাব বংশে এসেছে নতুন সন্তান। দ্বিতীয় পুত্রসন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান ও সইফ আলি খান। তবে সন্তানের নাম বা ছবি এখনও অবধি কিছুই প্রকাশ করেননি সইফিনা। কিছু দিন আগেই খান পরিবারেন নতুন অতিথির সঙ্গে দেখা করতে এসেছিলেন সইফের প্রথম পক্ষের কন্যা সারা আলি খান। একরত্তিকে দেখে কেমন লাগল সারার। অভিনেত্রী নিজেই জানিয়েছেন সে কথা।

শুধু এই কথাই নয়, বাবার প্রসঙ্গেও একটি মন্তব্য করেন তিনি। সারা এবং ইব্রাহিমের সঙ্গে তৈমুর আর তার ভাইয়ের বয়সের পার্থক্য অনেকটাই। সারা এবং ইব্রাহিম সইফ-অমৃতার সন্তান। তাঁদের জন্মের অনেক পরে করিনাকে বিয়ে করেন সইফ। যদিও সারা এবং ইব্রাহিমের সঙ্গে করিনার সম্পর্ক অত্যন্ত ভালো। জন্মদিন বা অনুষ্ঠান সবেতেই করিনা এবং সইফের সঙ্গে দেখা যায় এই দুই ভাই-বোনকে।

- Advertisement -

সারা প্রায়ই সইফের নতুন বাড়িতে যাতায়াত করেন। যদিও তিনি এবং ইব্রাহিম এখনও অমৃতার সঙ্গেই থাকেন। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে সারা বলেন, “ও আমার দিকে তাকাল, হাসল, আর আমি গলে গেলাম। এতটাই সুন্দর আর ও খুব মিষ্টি। আমি তো বাবাকে মজা করে বললাম, জীবনের প্রতিটি দশকে সন্তানের জন্ম দিয়েছে। বাবার ২০, ৩০, ৪০ বছর বয়সের কোঠায় সন্তান হয়েছে। আর এখন তো বাবার ৫০ বছর বয়স। চারটি ভিন্ন অবতারের বাবা হওয়াটা সত্যিই এনজয় করছে। এই শিশুও বাবা এবং করিনার জীবনে অনেক আনন্দ নিয়ে আসবে।”

প্রসঙ্গত, ২০২০ সালে সারার জন্মদিনের দিনই সইফ ও করিনা জানিয়েছিলেন, পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। অন্তঃস্বত্তা করিনা। সেই খবরে খুশি হয়েছিলেন সবাই। চার বছর আগে তৈমুরের জন্ম হয়। আর চলতি বছরে দ্বিতীয় পুত্রের জন্ম দিয়েছেন করিনা। কিন্তু সৎ ভাইকে দেখে প্রথম কী প্রতিক্রিয়া হয়েছিল, তা এবার প্রকাশ্যে জানালেন সারা। সইফ-করিনার দ্বিতীয় সন্তানের জন্মের পর তাঁকে দেখতে যান সারা। সঙ্গে ছিলেন কয়েকজন বন্ধুও।