প্রেমের জল্পনা উস্কে Vijay-Ananya জুটির মঙ্গলকামনায় পুজো রাখলেন অভিনেতার মা

0
91

বিনোদন ডেস্ক: খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পাবে বিজয় দেবেরাকোন্ডা-অনন্যা পান্ডের (Vijay-Ananya) বহু প্রতীক্ষিত ছবি ‘লাইগার’। ছবি প্রচারে কোন ত্রুটি রাখতে ছাড়ছেন না টিম লাইগার। কখনও মেট্রোতে আবার কখনও প্রত্যন্ত গ্রাম্য এলাকায় ধানের খেতের মাঝে DDLJ পোজে বিজয়-অনন্যা। এছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করতে চলেছেন অভিনেতা। ফলে ছবির সাফল্যের কোনো বাঁধা রাখতে চাননা তিনি।

আরও পড়ুন : Box office day 6 collection: সপ্তাহান্তে কত টাকা আয় করল অক্ষয়ের Raksha Bandhan

- Advertisement -

বিটাউনে গুঞ্জন সূত্রে খবর লাইগার ছবির শ্যুট চলাকালীনই বয়ফ্রেন্ড ঈশান খট্টরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বিজয়ের সঙ্গে সম্পর্কে জড়ান অনন্যা। একাধিক জায়গায় একসঙ্গে সময় কাটাতে দেখা যায় তারকা জুটিকে। তবে এবিষয়ে এখনও মুখ খোলেননি বিজয়-অনন্যার (Vijay-Ananya)কেউই। এসবের মাঝেই জল্পনা আরও উস্কে দিলেন অভিনেতার মা। বিজয়-অনন্যার জন্য বাড়িতে বিশেষ পূজো রাখলেন তিনি। এদিন নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এছবি শেয়ার করেন তারকা। কিন্তু অনন্যা’কে নিয়ে কিসের পূজো দিলেন মিসেস দেবেরাকোন্ডা?

আরও পড়ুন : বাস্তবে দিব্যজ্যোতির প্রেমের প্রস্তাবে কি রাজি হবেন Ditipriya, জানালেন নিজেই

ভক্ত মহলের কৌতূহল না বাড়িয়েই অভিনেতা জানিয়ে দেন ছবির সাফল্যের জন্য পুজো রাখেন তাঁর মা। মুম্বইয়ের বস্তির এক ‘চায়েওয়ালা’ থেকে প্রফেশ্যান্যাল বক্সিং চ্যাম্পিয়ান হওয়ার গল্প বলবে Liger। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে বিজয় দেবেরাকোন্ডা’কে। কিক বক্সারের ভূমিকায় অভিনয় করবে সে। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে, অনন্যা পান্ডে আর বাহুবলী খ্যাত রম্যা কৃষ্ণান’কে। এছাড়া ক্যামিও রোলে দেখা যাবে কিংবদন্তি বক্সার মাইক টাইসন’কে।আগামী ২৫ অগস্ট হিন্দি, তেলুগু তামিল, কন্নড়, মালায়ালাম ভাষায় মুক্তি পাবে ছবি।