Victor Banerjee : করোনা এবং ডেঙ্গুর জোড়াফলায় আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা

0
32

বিনোদন ডেস্ক : একের পর এক তারকার নক্ষত্রপতন। যেন শোকের ছায়া কাটতেই চাইছে না বিনোদন জগত থেকে। সেলিব্রিটি মহল থেকে অসুস্থতার কথা সামনে আসতেই যেন খারাপ চিন্তাটাই ঘুরে ফিরে আসছে মাথায়। এই বুঝি নেমে এল শোকের ছায়া। এর মাঝে নতুন করে অসুস্থ হয়ে পড়লেন বর্ষীয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়। করোনার পাশাপাশি এবার ডেঙ্গু আক্রান্ত হলেন অভিনেতা।

এই নিয়ে তৃতীয়বার করোনা আক্রান্ত হলেন অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়। বেশ কিছুদিন আগে চলতি মাসের শুরুতে করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। কিছু দিন যাওয়ার পর সুস্থও হয়ে উঠছিলেন। কিন্তু কয়েকদিন যেতে না যেতেই ফের অসুস্থ হয়ে পড়লেন কিংবদন্তি। তবে এবার করোনার পাশাপাশি উপরি কোপ ডেঙ্গু। ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের আয়োজিত সিনেমার সমাবর্তন অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্যই তাঁর কলকাতায় আসা। এর আগেও এক থেকে দু’বার এই অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল অভিনেতার। কিন্তু কোভিড পরিস্থিতির কারণেই বার বার পিছতে থাকে অনুষ্ঠান। এবারেও অনুষ্ঠানে যোগ দেওয়া হয় না তাঁর, তার আগেই অসুস্থ হয়ে পড়েন তিনি।পরবর্তীতে জানানো হয়, পৃথক একটি অনুষ্ঠানের মাধ্যমে আগামী ২৮ ফেব্রুয়ারি তাকে সম্মানিত করবে প্রতিষ্ঠানটি। কিন্তু করোনা পজিটিভ হওয়ার কারণে অনুষ্ঠানটি বাতিল করা হয়েছে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

বর্তমানে মুসৌরির বাড়িতে থাকেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। সত্যজিৎ রায়ের ‘শতরঞ্জ কি খিলাড়ি’র মাধ্যমে জনপ্রিয়তা পান তিনি। তারপর ‘দুই পৃথিবী’, ‘ঘরে বাইরে’, ‘আক্রোশ’, ‘লাঠি’, ‘বন্ধু’, ‘তুই যে আমার’,’প্রতিদান’এর মতো একাধিক ছবিতে কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। শুধু রূপোলী পর্দায় নয় নাট্য জগতেরও সক্রিয় ভূমিকা আছে ৭৫ বছর বয়সী এই বর্ষীয়ান অভিনেতার ।