বিক্রমের সঙ্গে পরিচয় করালেন বেদা হৃত্বিক

0
33

বিনোদন ডেস্ক : 2002 সালের ‘না তুম জানো ,না হাম’ এর পর ফের পর্দায় জুটি বাঁধতে চলেছেন দুই বলি সুপারস্টার হৃত্বিক রোশন আর সইফ আলি খান। সম্প্রতি গায়েত্রী পুষ্করের তামিল ছবির হিন্দি রিমেক ‘বিক্রম বেদা’তে একসঙ্গে দেখা মিলবে হৃত্বিক-সইফ এর । এর আগে ফারহান আখতারের ‘দিল চাহতা হ্যে’-তে হৃত্বিক তাঁর প্রিয় বন্ধুকে না করে দিলে তাঁর বদলে কাস্ট করা হয় বর্তমান পতৌদি রাজকে। এবার ফের দীর্ঘ ২০ বছর পর রূপোলী পর্দায় একসঙ্গে হৃত্বিক-সইফ।

ইতিমধ্যে বিক্রম বেদা’র বেদা লুক সাড়া ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। হৃত্বিকের বেদা লুক প্রশংসা কুড়িয়েছে অজস্র। এমনকি অভিনেতার প্রশংসায় মেতেছিলেন বিক্রম বেদা’র তামিল ছবির বেদা চরিত্রে থাকা আর মাধবন। ”হৃত্বিকের মতো হতে চাই” প্রকাশ্যে মন্তব্য করেছিলেন অভিনেতা আর মাধবন। এবার বেদা লুক প্রকাশ্যে আসার ঠিক এক মাস পর সামনে এলো ‘বিক্রম’ ওরফে সইফের লুক।ছবিতে তাঁর লুক কেমন হবে সেই নিয়ে চুড়ান্ত জল্পনা তৈরি হয়েছিল বলি ইন্ডাস্ট্রিতে। এবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এল ‘বিক্রম’ ওরফে সইফের লুক।

ছবিতে সাদা রং-এর টি-শার্টের সঙ্গে ডেনিম পরতে দেখা গেছে অভিনেতাকে। চোখে সানগ্লাস, মুখ ভর্তি কাঁচা-পাকা দাড়ি , চাহনিতে আছে যেন এক ‘কিছু খুঁজে পাওয়ার খিদে’। প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে এই ছবিটি। ছবিতে পুলিশ ইন্সপেক্টরের ভূমিকায় দেখা যাবে বিক্রমকে। যার জীবনের একমাত্র লক্ষ্য গ্যাংস্টার বেদা-কে খুঁজে বের করা।চলতি বছরের ৩০সেপ্টেম্বর মুক্তি পাবে হৃতিক-সইফের ‘বিক্রম বেদা’।