একটা ভুলেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল Jug Jugg Jeeyo

0
25

বিনোদন ডেস্ক : গতকালই মুক্তি পেয়েছে ধর্মা প্রোডাকশনসের বহু প্রতীক্ষিত ছবি ‘যুগ যুগ জিও’ (Jug Jug Jeeyo)। ছবি ঘিরে প্রথম থেকেই দর্শকমহলের উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। আর হবে নাই বা কেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) , কিয়ারা আডবাণী (Kiara Advani), অনিল কাপুরের (Anil Kapoor) এবং নীতু কাপুরের (Neetu Kapoor)-এর মতো মাল্টিস্টার ঘিরে তৈরি এছবি। ছবির প্লল্ট থেকে কাস্ট লিস্টে চমক রেখেছিল ছবি নির্মাতারা। কিন্তু কোন কিছুই কোনো কাজে আসল না, একটা ভুলের কারণে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল Jug Jugg Jeeyo।

আরও পড়ুন : লাগাম ছাড়া সাফল্যের পর প্রযোজকের থেকে বহুমূল্যের উপহার পেলেন Kartik Aaryan

- Advertisement -

গতকাল শুক্রবার, ছবি মুক্তির কয়েক ঘণ্টার মধ্যে অনলাইনে ফাঁস হয়ে গেল ‘যুগ যুগ জিও’। বিনামূল্যে ছবি দেখা যাচ্ছে একাধিক মাধ্যমে। শুধু তাই নয়, এইচ ডি কোয়ালিটির ছবি ফাঁস হয়েছে অনলাইনে।ছবির ট্রেলার থেকে, পোস্টার ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়, এমনকি সামনে কোন ছবি মুক্তির ঘোষণাও নেই ফলে প্রেক্ষাগৃহে একা রাজত্ব করবে ছবি, ভেবেছিল নির্মাতারা। কিন্তু একটা ভুলের কারণে শেষ হয়ে গেল সব।

আরও পড়ুন : “ভয়ানক আওয়াজ, মুখে রুক্ষতা”, Amrish Puri-র নায়ক হওয়ার স্বপ্ন ভেঙেছিল ইন্ডাস্ট্রি

তবে ইতিমধ্যে দর্শকরা ছবিকে হিট তকমা দিয়েছে। মুক্তির আগেই ছবি ফাঁস হওয়ায়, ট্রেড অ্যানালিস্টদের আশঙ্কা ব্যবসায় খারাপ ফল দিতে পারে Jug Jugg Jeeyo।