এই কারণে Kriti-Prabhas’র সম্পর্ক নিয়ে মিথ্যে খবর রটিয়েছিলেন Varun

0
23

বিনোদন ডেস্ক: সম্প্রতি বলিউডের হট টপিক কৃতি শ্যানন আর দক্ষিণী তারকা প্রভাস। Adipurush-এর শ্যুটিং চলাকালীন একে অপরের প্রেমে পড়েন তারকা জুটি। জানা গিয়েছিল, হাঁটু মুড়ে বসে কৃতি কে প্রপোজ করেন প্রভাস। দুই পরিবারেরই সম্মতিও আছে তাঁদের সম্পর্কে, এমনকি এও জানা যায় Adipurush মুক্তির পরই গাঁটছড়া বাঁধবেন তাঁরা।

জল্পনার সূত্রপাত হয় বরুণ ধাওয়ানের বলা একটি কথা’কে ঘিরে। সম্প্রতি ‘ভেড়িয়া’ (Bhediya) ছবির প্রচারের জন্য হিন্দি ড্যান্স রিয়্যালিটি শো ‘Jhalak Dikhhla Jaa’-য় আসেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং কৃতি স্যাননের (Kriti Sanon) জুটি। সেখানেই বরুণ শো’য়ের একজন বিচারক করণ জোহারকে (Karan Johar) একটি প্রশ্ন করেন যার পাল্টা তিনি প্রশ্ন করেন ওই লিস্টে কৃতির নাম নেই কেন? এর উত্তরে বরুণ বলেন, ‘কৃতির নাম নেই কারণ কৃতির নাম অন্য একজনের মনে আছে… একজন আছে যে এখন মুম্বইয়ে নেই দীপিকার সঙ্গে শুটিং করছেন।’ ভক্তদের বুঝে নিতে অসুবিধা হয়নি কার কথা বলছেন অভিনেতা।

- Advertisement -

গতকালে রাতে জল্পনায় জল ঢেলে কৃতি শ্যানন জানান, ”প্রভাসের সঙ্গে সম্পর্কের গুঞ্জন সম্পূর্ণভাবে মিথ্যে। ভেড়িয়া বরুণ রিয়ালিটি শো তে একটু বেশিই বন্য হয়ে গিয়েছিল, তাঁর মজার কারণে ডেটিং গুজব ছড়িয়ে পড়ে। এবার আমার বিয়ের দিন ঘোষণা হওয়ার আগে আমার মনে হয় সব গুজবের শেষ করা উচিত। এটা সম্পূর্ণ মিথ্যে ভিত্তিহীন খবর।” কিন্তু কেন কৃতি-প্রভাসের সম্পর্কের মিথ্যে খবর রটিয়েছিলেন Varun! অভিনেত্রীর সেই পোস্ট শেয়ার করে বরুণ জানান, “আমরা খুব সাধারণভাবেই মজা করছিলাম, চ্যানেলও আরও বেশি বিনোদন দেওয়ার জন্য ভিডিওটি এডিট করে…দয়া করে আপনারা কল্পনাশক্তি বাড়িয়ে বন্য হয়ে যাবেন না।”