বুক-মুখ কাচে ঢাকা, Uorfi’র নয়া লুক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

0
22

বিনোদন ডেস্ক: নয়া রূপে উরফি জাভেদ। শরীরে পোশাকের চিহ্ন মাত্র নেই তারকার, স্বল্প কাচ দিয়ে বক্ষ ঢাকলেন অভিনেত্রী, সঙ্গে মাস্কের নতুন সংযোজন। শুধু নাক-মুখ নয় মাস্ক দিয়ে গোটা মুখটাই ঢেকে ফেললেন তারকা। সম্প্রতি সশ্যাল মিডিয়ায় ভাইরাল উরফির এই নতুন লুক।

কিভাবে লাইম লাইট কাড়তে হয় তা খুব ভালো করেই জানেন উরফি জাভেদ। যদিও এর বেশির ভাগ কারণই হয় তাঁর পোশাক । কিন্তু এবারে আর শুধু তাঁর খোলামেলা পোশাক নয়, শিরোনামের কারণ তাঁর নতুন লুক। ছবিতে উরফিকে ডেনিম জিন্স পরে দেখা গিয়েছে। তাঁর বক্ষ যুগল কাচ দিয়ে ঢাকা। এমনকি মুখের মাস্কেও কাচ টুকরো দেখা গিয়েছে প্রাক্তন বিগ বস প্রতিযোগীর।

- Advertisement -

টেলিভিশনের ধারাবাহিক দিয়ে প্রথম পথ চলা শুরু উরফির। রক্ষণশীল পরিবারে জন্ম হওয়ায় প্রথম দিকে তাঁর কাজকে মেনে নেয়নি বাড়ির লোক। শেষমেশ বাড়ি ছাড়তে বাধ্য হন তিনি। সলমন খানের বিগ বস-এর ঘর থেকে জনপ্রিয়তা শুরু হয় অভিনেত্রীর। খোলামেলা পোশাকের কারণে নেটিজেনদের কটুক্তি পাওয়া তাঁর নিত্য নৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। একাধিক বার ব্লু ফিল্মের জন্য অফারও পেয়েছেন তিনি। যদিও তিনি সেই প্রস্তাবে না করে দেন । নীল ছবি নয় বড় পর্দায় কাজ করতে চান উরফি জাভেদ।