Dev-Rukmini : রুক্মিণী’কে ‘তুই বলবে না তুমি’ বুঝে উঠতে পারছেন না Dev

0
40

বিনোদন ডেস্ক : এদিন অভিনেতার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এই প্রশ্নই উঠে এসেছে। অভিনেতা দেব অধিকারী আর অভিনেত্রী রুক্মিনীর একটি ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন,”তোমাকে তুই বলবও না তুমি আমি বুঝে পাই না”। ছবিতে একে অপরকে জড়িয়ে ধরে আছেন তারকা জুটি। অভিনেতা আদরের চুম্বন এঁকে দিচ্ছে অভিনেত্রীর কপালে।

আরও পড়ুন : কেমন বর পছন্দ নিরুপমা Arkoja’র , জানালেন নিজেই

ছবিতে নেটিজেনদের কমেন্টে ভরে গিয়েছে কমেন্ট বক্স। ‘পছন্দের জুটি’, ‘দারুন লাগছে’ একাধিক কমেন্ট করতে দেখা গিয়েছে দেব অনুরাগীদের। কিন্তু কেন হঠাৎ এই প্রশ্ন ? অফ ক্যামেরা,অন ক্যামেরা দুটোতেই আমরা দেবকে তুমি দিয়ে ডাকতেই দেখেছি রুক্মিণীকে। তাহলে হঠাৎ কি এমন হল! আসলে এটা আর কিছুই না দেব-রুক্মিনীর আসন্ন ছবি ‘কিশমিশ’-এর প্রথম গান ‘তুমি বলব না তুমি’। এই গানটি গেয়েছেন নিকিতা গাঁধী এবং শুভদীপ পান। গানটি মুক্তি পেতেই দেব অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

বেশ কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘কিশমিশ’-এর ট্রেলার। দর্শক মহলের প্রতিক্রিয়া জানিয়ে দিয়েছিল এই ছবি সম্পর্কে কতটা আগ্রহী তাঁরা। একই ভাবে ছবির প্রথম গানও নিজের খেলা দেখিয়ে দিলো।কোনও নেট নাগরিক কমেন্টে লিখেছেন, ‘ছোটবেলায় দেবের নতুন গান আসলে যেমন লাগত, আজকে অনেকদিন পর সেই আগের মতোই লাগছে। দেব দা-কে একদম আগের মতো লাগছে।’ আবার কেউ কমেন্টে লিখেছেন, ‘তুই বলব না তুমি। আশা করি গানটা আজ থেকে সবার মুখে মুখে থাকবে। কেউ বা ফোনের রিংটোন কেউ বা কলার টিউন করবে।’