Trina Saha: সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে ‘খড়কুটোর গুনগুন’ তৃণা সাহা

0
80

পূর্বাশা দাস: শ্রীচৈতন্য মহাপ্রভুকে নিয়ে ছবি তৈরি করছেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। গত বছরেই এই ছবির ঘোষণা করেছিলেন পরিচালক। প্রযোজনায় থাকছেন রানা সরকার। একঝাঁক তারকা নিয়ে সৃজিত শুরু করতে চলেছেন তার এই নতুন ছবি। অভিনয় করছেন তৃণা সাহাও (Trina Saha)।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ:

শ্রীচৈতন্য মহাপ্রভুর ভূমিকায় অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়। পরমব্রতর বিপরীতে দেখা যাবে তৃণা সাহাকে। শ্রীচৈতন্য মহাপ্রভুর চরিত্রে পরমব্রত এবং লক্ষ্মীপ্রিয়ার চরিত্রে তৃণা সাহা জুটি বাঁধবেন। প্রথমবার জুটি বাঁধতে চলেছেন তৃণা এবং পরমব্রত।

আরও পড়ুন: Belashuru: ‘সোহাগে-আদরে’ আবেগে ভাসিয়ে মুক্তি পেল বেলাশুরু’র প্রথম গান

পাসওয়ার্ড, থাইকারি’র মতো ছবিতে অভিনয় করলেও তৃণাকে মূলত ছোটপর্দাতেই দেখা গিয়েছে এতদিন। ছোটপর্দার জনপ্রিয় মুখ তৃণা সাহা। বলা বাহুল্য সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘লহ গৌরাঙ্গের নাম রে’ তৃণার কেরিয়ারের টার্নিং পয়েন্ট হতে চলেছে।

আরও পড়ুন: Victor Banerjee কে চূড়ান্ত অপমান, কাঠগড়ায় রাষ্ট্রপতির ফেসবুক পেজ

জানা গিয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে এর আগেও কাজের অভিজ্ঞতা রয়েছে তৃণার। তবে অভিনেত্রী হিসেবে নয়। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে পরিচালনায় সহযোগিতা করেছিলেন তৃণা। সহযোগী পরিচালক হিসেবে সৃজিতের সঙ্গে কাজ করেছেন তৃণা সাহা। সে ক্ষেত্রে সৃজিত আশাবাদী তৃণা (Trina Saha) লক্ষীপ্রিয়া চরিত্রটি খুব সহজেই ফুটিয়ে তুলতে পারবেন।

আরও পড়ুন: Ajay Devgn: চামচ দিয়ে পরোটা খান বলিউড হিরো অজয় দেবগন

আরও পড়ুন: Sohini Sarkar:পিঠ খোলা ছবিতে বোল্ড অবতারে সোহিনী সরকার