Mithai: পার্টির জন্য বাঁশবাগান সাজাচ্ছে তোর্সা- নেটিজেনদের অপেক্ষা

0
691

এন্টারটেইনমেন্ট ডেস্ক: মোদক পরিবার আবার নতুন অনুষ্ঠানের জন্য রেডি, এই পরিবারে প্রবেশ করেই পার্টি দিচ্ছে তোর্সা। তবে মোদক বাড়ি সাজিয়ে আসলে নাকি নিজের জন্য বাঁশ বাগান সাজালো তোর্সা- নেটিজেনদের মত এমনটাই।

তোর্সা মোদক পরিবারে পা রাখা মাত্রই মিঠাই কে ছোট করার বাড়ানোর পরিকল্পনা যতই করুক না কেন, বারবার নিজেই হেরে যাচ্ছে সে। হঠাৎ করেই পার্টির প্ল্যান করেছে টেস বুড়ি, তার কথায় একবারেই রাজি হয়ে গেছে মিঠাই। কিন্তু এর পেছনেও যে আছে তোর্সার কোন ষড়যন্ত্র আছে, তা সকলেই বুঝতে পারছেন।

পর্দার তোর্সা অর্থাৎ অভিনেত্রী তন্বী লাহা রায় সোশ্যাল মিডিয়া একটি ভিডিও শেয়ার করেন, যেখানে দেখা যাচ্ছে লাইট ফুল দিয়ে দারুন সুন্দর করে সাজানো হয়েছে মোদক বাড়ি। সেই ভিডিও দেখে এক মিঠাই অনুরাগীর মন্তব্য, “টেস কি সুন্দর নিজের বাঁশ বাগান নিজেই সাজিয়েছে বাঁশ খাবে বলে”। দর্শকদের ধারণা এই পার্টিতে আরো কাছাকাছি আসবে সিদ্ধার্থ মিঠাই এবং প্রত্যেক বারের মত নতুন করে কোন কেস খাবে টেস বুড়ি। এমনিতেই সিদ্ধার্থর বৌদিমনি ডাক একেবারেই সহ্য করতে পারছে না তোর্সা। এমনকি তোর্সা জানিয়েছে, পার্টিতে যদি তাকে এইভাবে ডাকতে থাকে সিদ্ধার্থ, তাহলে নাকি সিদ্ধার্থর নাক কেটে নেবে তোর্সা।

সিদ্ধার্থ যে এমনটা করবেই, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে এর পাশাপাশি এই পার্টিতে তোর্সার জন্য আর কি কি অপেক্ষা করছে সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকেরা। এছাড়া মিঠাই এর জন্য তোর্সা ঠিক কি ষড়যন্ত্র করছে? সত্যিই কি পার্টিতে বিপদের মুখোমুখি হতে চলেছে মিঠাই? এই সব প্রশ্নই ঘুরছে দর্শকদের মনে, তবে এইসব প্রশ্নের উত্তর খুব শিঘ্রই পেয়ে যাবেন দর্শকেরা।