ভুয়ো অ্যাকাউন্ট থেকে গোপন ছবি ফাঁস, বিপাকে Sreelekha Mitra

0
31

বিনোদন ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট খুলে গোপন ছবি ফাঁস, বিপদের মুখে টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এদিন নিজের ফেসবুক পেজ থেকে এখবর প্রকাশ্যে আনেন অভিনেত্রী। প্রোফাইলের স্ক্রিনশট শেয়ার করে অভিনেত্রী লেখেন, “আমার নাম নিয়ে এই অ্যাকাউন্ড থেকে আমার কনট্যাক্ট দের ফোন করা হচ্ছে, নোংরা ছবি পাঠানো হচ্ছে। এই অ্যাকাউন্টের নামে আপনারা সবাই রিপোর্ট করুন। কেউ আমার মানহানি করার চেষ্টা করছে।’

আরও পড়ুন : ফের আত্মহত্যা, বাসভবনে ঝুলন্ত দেহ উদ্ধার জনপ্রিয় অভিনেতার

পোস্টে মুহূর্তেই লাইক, শেয়ারের সংখ্যা আকাশ ছোঁয়া। ফেক প্রোফাইল দেখে বোঝা দায় এটা আসল না নকল। ঘটনার ব্যাপারে অবগত হওয়ার সঙ্গে সঙ্গেই ভক্তদের সতর্ক করে দেন তিনি। তবে এটা প্রথমবার নয়। এর আগেও বহু অভিনেত্রীকে এই ঘটনার সম্মুখীন হতে হয়। পুলিশের কাছে ধরাও পড়েন অভিযুক্ত, শাস্তিও হয়।

আরও পড়ুন :Ranbir Kapoor-Alia Bhatt: সুখবর, মা হতে চলেছেন আলিয়া

বেশ কিছুদিন আগে, ফেসবুকে এক পুরুষসঙ্গীর সঙ্গে ছবি শেয়ার করে সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী। আসলে ওই ব্যক্তি অভিনেত্রীর ফিটনেস প্রশিক্ষক। কাজের দিক থেকে আপাতত, অভিনয়ের পাশাপাশি পরিচালনাতেও মন দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি তাঁর পরিচালিত শর্টফিল্ম ‘এবং ছাদ’ পুরস্কৃতও হয়েছে বেঙ্গালুরুর ফিল্ম ফেস্টিভ্যালে। শুধু তাই নয় , তাঁর ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবির জন্য নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন।