Pallabi Dey: ‘আমি সিরাজের বেগম’ খ্যাত টলি অভিনেত্রীর রহস্যমৃত্যু

0
4211

বিনোদন ডেস্ক :বিনোদন ডেস্ক : না ফেরার দেশে পাড়ি দিলেন টলি অভিনেত্রী পল্লবী দে। এদিন রবিবার গড়ফার বাড়ি থেকে উদ্ধার করা হয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ। আপাতত মৃত্যুর কারণ জানা যায়নি। দেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। কী কারণে এই মৃত্যু তা খতিয়ে দেখছে পুলিশ।

তদন্ত সূত্রে খবর, আজ সকাল সাড়ে ৯টা নাগাদ গড়ফা থানার অন্তর্গত গাঙ্গুলিপুকুরের কাছে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে দেখে এক যুবক অভিনেত্রীর মৃত দেহ কোলে নিয়ে বসে। যুবকের নাম সাগ্নিক চক্রবর্তী, সম্পর্কে পল্লবীর প্রেমিক। বিগত দেড় বছর ধরে তাঁরা লিভ ইন সম্পর্কে ছিলেন। গত রাত থেকে তাদের মধ্যে বচসা সৃষ্টি হয়, আজ সকাল অবধিও চলে বিবাদ। কিছুক্ষনের জন্য সাগ্নিক বাইরে সিগারেট খেতে যায় এসে দেখে দরজা বন্ধ। পরে দরজা ভাঙলে দেখে অঘটন। বিছানার চাদর সিলিং ফ্যানে জড়িয়ে গলায় ফাঁস লাগিয়ে দেহ উদ্ধার হয় অভিনেত্রীর। গলার ফাঁস স্পষ্ট, তবে শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। আপাতত দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে, রিপোর্ট প্রকাশ্যে আসতেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

অভিনয় জগতে বেশি দিন না হলেও ছোট পর্দার বেশ পরিচিত মুখ পল্লবী দে। ‘রেশমঝাঁপি’,’আমি সিরাজের বেগম’ একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি কলরস বাংলার ‘মন মানে না’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছিলো তাঁকে।