Pallabi Dey death update : খুন নাকি আত্মহত্যা , প্রকাশ্যে ময়না তদন্তের রিপোর্ট

0
1164

বিনোদন ডেস্ক : না ফেরার দেশে পাড়ি ‘আমি সিরাজের বেগম’ খ্যাত টলি অভিনেত্রী পল্লবী দের। এদিন রবিবার গড়ফার বাড়ি থেকে উদ্ধার হয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ। খবরটা প্রকাশ্যে আসতেই সাড়া পরে গিয়েছে নেট দুনিয়ায়। সকালেই ঝুলন্ত দেহ উদ্ধারের পর ময়না তদন্তে পাঠানো হয়, অবশেষে প্রকাশ্যে এলো রিপোর্ট।

সূত্রে খবর, রিপোর্ট অনুযায়ী খুন নয় আত্মহত্যা করেছেন অভিনেত্রী পল্লবী দে। তবে পরিবার বলছে অন্য কথা। পল্লবীর পরিবারের দাবি, এর মধ্যে বেশ কিছুদিন আগে গোপনে বিয়ে সাড়েন অভিনেত্রীর প্রেমিক সাগ্নিক চক্রবর্তী। সেকথা হঠাৎই জানতে পারেন অভিনেত্রী। তারপরেই শুরু হয় তুমুল বচসা । যদিও বিয়ের কথা অস্বীকার করেন সাগ্নিক। পরিবার সূত্রে দাবি, সাগ্নিকের মা পছন্দ করতেন না পল্লবীকে সেই কারণেই সম্ভবত সাগ্নিকের অন্য কারও সঙ্গে বিয়ে দিয়েছিলেন তারা। আবার অন্যদিকে মেয়ের লিভ ইন থাকাটা মেনে নেয়নি পল্লবীর বাড়ির লোক, তারা চেয়েছিলেন বিয়ে হোক।

- Advertisement -

তবে গড়ফার বাড়িতে স্বামী-স্ত্রীর সম্পর্কেই থাকতেন পল্লবী-সাগ্নিক। বাড়ির মালিক এবং প্রতিবেশী সূত্রে খবর তারা জানতেনই না পল্লবী-সাগ্নিক অবিবাহিত। অভিনেত্রীর মৃত্যু একের পর এক জল্পনা। কোনটা সত্যি কোনটা মিথ্যে বোঝা দায়। আপাতত পুলিশের নজরে সাগ্নিক চক্রবর্তী। তাঁর মোবাইল বাজেয়াপ্ত করে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ চলছে।