জি বাংলায় বড় পরিবর্তন

0
124

অর্পিতা দাস: শুরু হচ্ছে নতুন ধারাবাহিক, শেষ হচ্ছে প্রিয় ধারাবাহিক, বদলে যাচ্ছে একাধিক ধারাবাহিক এর সময়। জি বাংলায় হতে চলেছে বড়সড় পরিবর্তন। ঠিক কোন কোন ধারাবাহিকে অদল-বদল ঘটছে চলুন দেখে নেওয়া যাক।

আজই শেষ হচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক সর্বজয়া। মাত্র কয়েক মাসের মধ্যেই হঠাৎ করে শেষ করে দেওয়া হল এই ধারাবাহিক। তবে শুধুই ধারাবাহিক শেষ হচ্ছে এমনটা নয় বদলে যাচ্ছে একাধিক ধারাবাহিক এর সময়, সঙ্গে আসছে নতুন কিছু ধারাবাহিক। সোমবার অর্থাৎ ১৬ মে থেকে নতুন সময়ে তাদের প্রিয় ধারাবাহিক দেখতে পাবেন দর্শকেরা।

সন্ধ্যে ৬:৩০ তে এবার থেকে দর্শকেরা দেখতে পাবেন নতুন ধারাবাহিক খেলনা বাড়ি। এই ধারাবাহিকের মাধ্যমে প্রথমবার পুতুল শিল্প বা মৃৎ শিল্পীদের নিয়ে কাজ হচ্ছে। গ্রামের মাটির পুতুল আবারো জায়গা করে নিচ্ছে শহরের প্রত্যেকটা বাড়িতে। এই নতুন ধারাবাহিক শুরু হওয়ার পাশাপাশি বদলে গেল একাধিক ধারাবাহিক এর সময়। সোমবার থেকে সন্ধে ছটায় দর্শকরা দেখতে পাবেন জি বাংলায় পিলু।

৯:৩০ এর বদলে ৯:০০ তে দেখা যাবে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক। ৯:৩০ এ নতুন ধারাবাহিক লালকুঠি এবং ১০:০০ তে দর্শকরা দেখতে পাবেন উড়ন তুবড়ি। একাধিক ধারাবাহিকের সময় বদলালেও খুব বেশি পার্থক্য হয়নি। গৌরী এলো, মিঠাই, লক্ষ্মী কাকিমা সুপারস্টার বা উমার মতো বেশ কিছু ধারাবাহিকের সময় অপরিবর্তিত রয়েছে। তাই আপনাদের পছন্দের ধারাবাহিক নতুন সময় দেখুন নতুনভাবে জি বাংলায়।