জেহ আসার পর তৈমুরের আচরণে অনেক পরিবর্তন এসেছে : সইফ

0
91

মুম্বই: সইফ আলি খান এবং করিনা কাপুর দ্বিতীয়বার বাবা-মা হয়েছেন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে তাঁদের দ্বিতীয় সন্তান জেহ জন্মগ্রহণ করে। এখন সইফ তাঁদের জীবনে জেহ আসার পরে অভিজাত দম্পতি হিসাবে যে জীবন তাঁরা কাটায় সেই সম্পর্কে মুখ খুলেছেন। সঙ্গে বড় পুত্রের বিষয়েও নানা কথা বলেছেন।

সম্প্রতি এক সাক্ষাতকারে, সইফ আলি খান গত কয়েক মাসে বড় ছেলে তৈমুর আলি খানের যে পরিবর্তনগুলি দেখেছেন সে সম্পর্কে মুখ খুললেন। এমনিতে ভাইয়ের খুব খেয়াল রাখেন দাদা তৈমুর।ভূত পুলিশ তারকার মতে, তাঁর বড় ছেলে তার ভাইকে সব সময় হাসায়।

তিনি জানান, তাঁদের জীবন বেশ অন্যরকম হয়ে উঠেছে দুই সন্তানকে নিয়ে। অভিনেতা ব্যাখ্যা করেছিলেন যে কীভাবে সর্বদা ব্যস্ত থাকেন তাঁরা সংসার-সন্তান-অভিনয় নিয়ে। এই আড্ডার সময় সইফ আরও বলেছিলেন, “তৈমুরের মধ্যে অবশ্যই পরিবর্তন এসেছে … সে আগে ছোট ছিল কিন্তু এখন সে আর ছোটটি নেই। সে জম্বি এবং সেনাবাহিনীতে আগ্রহী এবং সে তার ভাইকে প্রচুর হাসায় সাধারণত উচ্চস্বরে নানা কথা বলে”।

কাজের ক্ষেত্রে, সইফ আলি খানকে সর্বশেষ দেখা গিয়েছিল ইয়ামি গৌতম, অর্জুন কাপুর এবং জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে হরর কমেডি মুভি ভূত পুলিশ -এ। বর্তমানে, তাঁর হাতে বেশ কয়েকটি আকর্ষণীয় প্রকল্প রয়েছে। অভিনেতা সম্প্রতি তাঁর আসন্ন পৌরাণিক সিনেমা আদিপুরুষের শুটিং শেষ করেছেন।

সইফ আলি খানকে প্রভাস এবং কৃতি শ্যাননের পাশাপাশি এই সিনেমায় লঙ্কেশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এ ছাড়া, রানি মুখোপাধ্যায় এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে তাঁর পাইপলাইনে বান্টি অর বাবলি ২ও রয়েছে।