Mimi-Srabanti: টলিউডে নতুন বন্ধুত্বের সমীকরণ মিমি-শ্রাবন্তীর

0
30

পূর্বাশা দাস: স্টুডিও পাড়াতে একটা কথা প্রচলিত আছে যে দু’জন নায়িকার মধ্যে নাকি বন্ধুত্ব গড়ে উঠতে পারে না। কিন্তু এই কথাকে নস্যাৎ করে দিয়েছেন টলিউডের অনেক অভিনেত্রীই। অতীতে মিমি নুসরতের বন্ধুত্ব বহুল চর্চিত ছিল। সময় এগিয়েছে, বন্ধুত্বের সমীকরণ বদলেছে, পুরনো বন্ধুত্ব ভেঙেছে, নতুন বন্ধুত্ব তৈরি হয়েছে।

এবার টলিউডে নতুন এক বন্ধুত্বের সমীকরণের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। দীপাবলিতে পুরনো বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী, সাংসদ মিমি চক্রবর্তী। মিমির পাশে দেখা যাচ্ছে অপর অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। শ্রাবন্তীর সঙ্গে ছবি শেয়ার করে মিমি লিখেছেন, “With the crazy one after a long time.”

এর আগে মিমি এবং নুসরতের সম্পর্ক বন্ধুত্ব ছাপিয়েও অন্য মাত্রায় পৌঁছে গিয়েছিল। তারা একে অপরের ‘বোনুয়া’ ছিলেন। মাঝখানে শোনা যাচ্ছিল সেই বন্ধুত্বে ছেদ পড়েছে। তবে সেই জল্পনার অবসান ঘটিয়ে সোশ্যাল হ্যান্ডেলে একে অপরের পোস্টে কমেন্ট করে বন্ধুত্ব জারি থাকার ইঙ্গিত দিয়েছেন মিমি নুসরত।

সম্প্রতি শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জন্মদিনে অভিনব উপহার পাঠিয়েছেন মিমি। বলাবাহুল্য মিমি এবং শুভশ্রীর সম্পর্কও বর্তমানে বেশ বন্ধুত্বপূর্ণ। তবে মিমি এবং শ্রাবন্তীর বন্ধুত্ব টলিউডের এক নতুন বন্ধুত্বের সম্পর্কের ইঙ্গিত দিচ্ছে। মিমি এবং শ্রাবন্তীকে একসঙ্গে দেখা গিয়েছিল বিরসা দাশগুপ্তের ছবি ‘শুধু তোমারতোমারই’তে। মিমি তাঁর এবং শ্রাবন্তীর ছবি শেয়ার করে ‘শুধু তোমারই জন্য’ ছায়াছবিরই একটি গান ব্যবহার করেছেন। অটুট থাকুক টলিউডের নায়িকাদের এই বন্ধুত্ব। কারণ কথাতেই আছে “বন্ধু বিনা প্রাণ বাঁচে না।”