সন্তান নষ্ট করে দিতে হবে, নাহলে তাঁকে ভুলে যেতে হবে, বিস্ফোরক অভিযোগ আমিরের বিরুদ্ধে

0
158

খাস খবর ডেস্ক: বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ নামে পরিচিত আমির খান। কিন্তু, ব‍্যক্তিগত জীবনে বিতর্ক যেন পিছু ছাড়েনি তাঁর। একাধিক বার কেচ্ছা জড়িয়েছে তাঁর নামের সঙ্গে। কখনও প্রীতি জিন্টা, কখনও বা ফতিমা সানা নারীঘটিত বিষয় বরাবর বিতর্কের শিরনামে বলিউডের এই অভিনেতা।

আরও পড়ুনঃ রাজ্যটা বাংলাদেশ হয়ে যাচ্ছে, ব্যাখ্যা দিয়ে জানালেন Dilip Ghosh

একথা কারোরই অজানা নয় যে দু দুবার বিয়ের পিঁড়িতে বসেছেন আমির খান। এছাড়া বিবাহ বভির্ভূত সম্পর্কও রয়েছে তাঁর ব‍্যক্তিগত জীবনে। জানা গিয়েছে, এক ব্রিটিশ সাংবাদিকের সঙ্গে দিনের পর দিন সহবাসের করেছিলেন আমির এবং শুধু তাই নয় তাঁর ঔরসজাত ব্রিটিশ সাংবাদিকের সন্তানের দায় সম্পূর্ণ এড়িয়ে গিয়েছেন।

আরও পড়ুনঃ এখনও পৌঁছায়নি বিদ্যুৎ, কেরসিনের লম্ফই ভরসা এই গ্রামের পড়ুয়াদের

গোলাম ছবির শুটিংয়ের সময় সেটেই পরিচয় হয় ব্রিটিশ সাংবাদিক জেসিকা হাইনসের সঙ্গে। ধীরে ধীরে আলাপ গড়ায় প্রেমে। সেই প্রেম এতটাই গভীর ছিল যে শারীরিক সম্পর্কেও লিপ্ত হয়েছিলেন দুজন।কিন্তু জেসিকা অন্তঃসত্ত্বা হতেই টনক নড়ে আমিরের। সেই সময় তিনি জেসিকাকে শর্ত দিয়েছিলেন সম্পর্ক রাখতে হলে সন্তান নষ্ট করে দিতে হবে, নাহলে তাঁকে ভুলে যেতে হবে। কিন্তু সেই শর্ত মানেননি জেসিকা।

এরপর জেসিকা নিজের দেশে চলে জান। জন্ম দেন আমির ও তাঁর সন্তান জান হ‍্যারি হাইনসের। এরপর তিনি অভিযোগ করেন, প্রেগন্যান্সির সময় কোনও খোঁজ পর্যন্ত নেননি অভিনেতা। তাঁর সন্তান এখন বড় হয়ে গিয়েছে। জেসিকা জানিয়েছিলেন, সেই ছেলে বড় হয়ে নাকি বিনোদন জগতেই পা রেখেছেন। নামী ম‍্যাগাজিনের মডেল তিনি। জানের সঙ্গে আমিরের চোখমুখের মিল থাকলেও আদৌ তিনি অভিনেতারই ছেলে কিনা তা এখনো স্পষ্ট হয়নি।