সাহসী পদক্ষেপ প্রযোজক দেব এর, নিলেন ব্যতিক্রমী সিদ্ধান্ত

0
258

পূর্বাশা দাস: চলতি বছরের পুজোতে এক ঝাঁক ছবির মুক্তির কথা ঘোষণা করা হয়েছিল। বক্স অফিসে যে জোরদার লড়াই হতে চলেছে তা টের পাওয়া গিয়েছিল আগেই।এবার পুজোতে দেব, জিৎ, পরমব্রত চট্টোপাধ্যায় সকলেই একসঙ্গে বড় পর্দায় হাজির হবেন। সেই নিয়ে জোর টক্কর রয়েছে প্রযোজনা সংস্থা গুলির মধ্যেও।

পুজোয় অর্থাৎ আগামী ১০ই অক্টোবর মুক্তি পেতে চলেছে এসভিএফ এর ব্যানারে দেব অভিনীত ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘গোলন্দাজ’। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’, পরমব্রত-কোয়েল অভিনীত এবং পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত সুরিন্দর ফিল্মস-এর নতুন ছবি ‘বনি’। এছাড়াও থাকছে জিৎ অভিনীত এবং প্রযোজিত ছবি ‘বাজি’।

- Advertisement -

প্রথমে শোনা গিয়েছিল সবকটি ছবিই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। কিন্তু না, এবার আবারও সম্পূর্ণ অন্য পথে হাঁটলেন দেব। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত শাশ্বত চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায় অভিনীত ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে না। আগামী ১০ই অক্টোবর জলসা মুভিজে দুপুর দু’টোয় প্রথম দেখানো হবে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’।

আরও পড়ুন: মুখোমুখি গায়ক-পরিচালক, রাজ-অরিজিতের বন্ধুত্বের নয়া সমীকরণে আপ্লুত ফ্যানেরা

দুর্গা পুজোতে নিজের প্রযোজনা সংস্থার ছবির হল রিলিজ না করিয়ে ওটিটিতে রিলিজ করানোর সিদ্ধান্ত সত্যিই ব্যতিক্রমী এবং সাহসী পদক্ষেপ। যা করে দেখালেন দেব।