দেবীপক্ষের সূচনায় একে অপরের কাছের মানুষ হয়ে উঠছেন প্রসেনজিৎ-দেব

0
17

পূর্বাশা দাস: দেবীপক্ষের সূচনায় চলচ্চিত্র প্রেমীদের জন্য বিরাট বড় সুখবর সামনে এল। টলিউডের দুই মহাতারকা আবার একসঙ্গে একই ছবিতে অভিনয় করতে চলেছেন। ছবির অফিশিয়াল মোশন পোস্টার প্রকাশ্যে এনে এইভাবে দর্শকদের চমকে দিলেন প্রযোজক সংস্থা থেকে অভিনেতা সকলেই।

টলিউডের ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং সুপারস্টার দেব আবারও একসঙ্গে স্ক্রীন শেয়ার করতে চলেছেন। ছবির নাম ‘কাছের মানুষ’। পরিচালনার দায়িত্বে রয়েছেন পথিকৃৎ বসু। অভিনেতা দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স এর ব্যানারে তৈরি হবে ‘কাছের মানুষ’। সদ্য এই ছবির মোশন পোস্টার প্রকাশ্যে এসেছে।

মোশন পোস্টারে দেখা যাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেব একটি রেল লাইনের ট্র্যাকের ওপর মুখোমুখি বসে রয়েছেন। তাঁদের দিকে হর্ন বাজিয়ে ধেয়ে আসছে একটি ট্রেন। মোশন পোস্টারে এইরকমই রহস্য জিইয়ে রেখে আগামী ছবির বার্তা দিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ থেকে প্রযোজক দেব দুজনেই। প্রসেনজিৎ, দেব ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন ইশা সাহা।

আরও পড়ুন: হাসপাতালেই স্ত্রী নেহার ঠোঁটে চুম্বন অঙ্গদের, মুহূর্তেই ভাইরাল ভিডিও

মোশন পোস্টারে উল্লেখ করা রয়েছে ‘সামার ২০২২’। অর্থাৎ আগামী বছর গ্রীষ্মে মুক্তি পাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব, ইশা অভিনীত এই মাল্টিস্টারার ছবি ‘কাছের মানুষ’। ইতিমধ্যেই এই ছবির মোশন পোস্টার প্রকাশ্যে আসতেই প্রসেনজিৎ এবং দেবের অনুরাগীরা যারপরনাই উচ্ছ্বসিত।