The Batman : শুরুতেই বক্স অফিসে বাজিমাত কেপড ক্রুসেডারের

0
47
The Batman

বিনোদন ডেস্ক : এ বছরের বহু অপেক্ষিত ছবি ‘দ্য ব্যাটম্যান’ (The Batman) মুক্তি পেয়েছে শুক্রবার। ইতিমধ্যেই দর্শকদের মন জয় করার পাশাপাশি বক্স অফিসেও ছাপ ফেলেছে ছবিটি। শুধুমাত্র মুক্তির দিনেই রবার্ট প্যাটিনসন (Robert Pattinson) অভিনীত ছবিটি আয় করেছে ৫৭ মিলিয়ন মার্কিন ডলার ($ 57 million)। যদিও এটি শুধু আমেরিকার ৪৪১৭টি জায়গার তথ্য। এই বিশাল অঙ্কের টাকার মধ্যে রয়েছে বৃহস্পতিবারের আগাম স্ক্রিনিং-এর ২১.৬ মিলিয়ন ডলারও।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ

ডিসি কমিক্সের (DC Comics) গল্প থেকে নির্মিত দ্য ব্যাটম্যানের লক্ষ্য সপ্তাহান্তে ১২০ থেকে ১৩০ মিলিয়ন ডলার আয় করা। ইতিমধ্যেই ৫০ মিলিয়ন ডলারের বেশি আয় করে এ বছরের সব চেয়ে বড় উইকএন্ডের ছবির তকমা পেয়েছে ছবিটি। যদিও, এই সংখ্যাটি ফ্র্যাঞ্চাইজির আগের ছবিগুলির তুলনায় কম হবে। ম্যাট রিভস (Matt Reeves) পরিচালিত ব্যাটম্যান আগের ছবিগুলির মতো একেবারেই নয়। এই ছবিতে আগের অভিনেতারা নেই। এছাড়াও গল্পটাও সম্পূর্ণ নতুন। উল্লেখ্য, ক্রিস্টোফার নোলানের (Christopher Nolan) ‘ব্যাটম্যান বিগিন্স’-এর (Batman Begins) মুক্তির সপ্তাহে আয় ছিল ৪৮ মিলিয়ন ডলার। ম্যাট রিভস-এর ব্যাটম্যান ইতিমধ্যেই তার দ্বিগুন আয় করে ফেলেছে।

The Batman

আরও পড়ুন : Kangana Ranaut: কার সঙ্গে লাল শাড়িতে শিবরাত্রি পালন করলেন কঙ্গনা

ছবির নির্মাতা ওয়ার্নার ব্রাদার্স (Warner Bros) এই ছবির সাফল্য নিয়ে আশাবাদী। রবার্ট প্যাটিনসন (Robert Pattinson) ‘দ্য ব্যাটম্যান’ (The Batman) ছবিতে সপ্তম অভিনেতা যিনি এই চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে ক্যাটওমানের (Catwoman) চরিত্রে অভিনয় করেছেন জো ক্রাভিটস (Zoe Kravitz) । দ্য রিডলার-এর (The Riddler) চরিত্রে অভিনয় করেছেন পল ড্যানো (Paul Dano) । করোনার কারণে নির্মাণে দেরি হলেও অবশেষে মুক্তি পেল ২০০ মিলিয়ন ডলার বাজেটের এই ছবি।