ঋদ্ধি খড়ির প্রেম নতুন ভাবে দেখতে চলেছেন দর্শকেরা

0
17838

অর্পিতা দাস: গাঁটছড়া প্রেমীদের জন্য দারুন সুখবর- আজ থেকে গৌরব সোলাঙ্কি জুটিকে নতুন ভাবে দেখতে পাবেন দর্শকেরা।

মাত্র কয়েক দিনের মধ্যেই ঋদ্ধি খড়ি জুটি দর্শকদের অন্যতম প্রিয় জুটি হয়ে উঠেছে। গতকাল টিআরপি তালিকায় সিদ্ধার্থ মিঠাই জুটিকে টেক্কা দিয়ে দিয়েছে এই জুটি। তবে শুধু ঋদ্ধি খড়ি জুটি হিসেবে নয়, আজ থেকে গৌরব সোলাঙ্কিকে দর্শকেরা দেখতে পাবেন সৌভিক বৃষ্টি জুটি হিসেবে।

আজ মুক্তি পেল উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত বাবা বেবি ও। যেখানে প্রথমবার দর্শকেরা বড় পর্দায় দেখতে পাবেন যীশু সোলাঙ্কি জুটিকে তবে এর পাশাপাশি আরেক জুটিও দেখবেন দর্শকেরা, গাঁটছড়ার পাশাপাশি এই ছবিতেও গৌরব সোলাঙ্কি জুটিকে নতুন চরিত্রে দেখতে পাবেন দর্শকেরা।

স্টার জলসা গাঁটছড়া ধারাবাহিকে ঋদ্ধি খড়ির মধ্যে বন্ধুত্ব এবং ভালোবাসার সম্পর্ক দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকেরা, খড়ি ও ঋদ্ধির মধ্যে এখন শুধুই তিক্ততা দেখছেন প্রত্যেকে, তবু এই জুটিকে কয়েকদিনের মধ্যেই খুব ভালোবেসে ফেলেছেন দর্শকেরা। এতদিন মিঠাই কে ছুঁতে পারেনি কেউ, প্রায় ৪০ সপ্তাহ পেরিয়ে মিঠাইয়ের জায়গা নিয়েছে গাঁটছড়া। এখন প্রশ্ন গাঁটছড়া তে না হলে বাবা বেবি ও সিনেমায় কি এই জুটির প্রেম দেখতে পাবেন দর্শকেরা? তা জানতে হলে অবশ্যই হলে গিয়ে দেখতে হবে বাবা বেবি ও।