ফের আত্মহত্যা, আবাসন থেকে ঝুলন্ত দেহ উদ্ধার অভিনেত্রীর

0
153

বিনোদন ডেস্ক: না ফেরার দেশে পাড়ি দিলেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী দীপা।‌ চেন্নাইয়ে বিরুগমবক্কমের আবাসন থেকে উদ্ধার হয় অভিনেত্রীর ঝুলন্ত মৃতদেহ। খবর সামনে আসতেই ভক্ত মহলে শোকের ছায়া। তারকার মৃত্যুকালীন বয়স ছিল ২৯ বছর।

পুলিশ সূত্রে খবর, গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন দীপা। মৃতদেহের পাশে একটি সুইসাইড নোটও পাওয়া গিয়েছে। প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যা বলেই মনে করা হচ্ছে। কিন্তু কি কারণে এমন কঠিন সিদ্ধান্ত নিলেন দীপা ! খতিয়ে দেখছে চেন্নাই পুলিশ। তদন্ত শুরু হয়ে গিয়েছে। অভিনেত্রীর ফ্ল্যাট এর সমস্ত সিসিটিভি ফুটেজ, কারও সঙ্গে শত্রুতা ছিল কিনা ! শেষ কার সঙ্গে কথা হয়েছে! কি কথা হয়েছে সমস্তটা খতিয়ে দেখছে চেন্নাই পুলিশ।
 দীপার সুইসাইট নোটে আত্মহত্যার কারণ উল্লেখ না  থাকলেও প্রেমিকের নাম জাহির করে ভালোবাসা ব্যক্ত করা আছে। তবে অনেকেই মনে করছেন,প্রেমে আঘাত পেয়েই এমন সিদ্ধান্ত তামিল অভিনেত্রীর। স্টেজে দীপা নামে পরিচিতি পেলেও অভিনেত্রীর আসল নাম পাউলিন জেসিকার । অন্ধ্রপ্রদেশের বাসিন্দা দীপা। কেরিয়ারের সুবাদেই চেন্নাইয়ে আসা।’থুপ্পারিভালান’, ‘ভায়দা’র মতো ছবি প্রশংসা কুড়িয়েছেন তিনি। সম্প্রতি ‘বৈধা’ ছবিতে তাঁকে দেখা গিয়েছে।
- Advertisement -