Children’s Day: শিশু দিবসে দেখে নিন বলিউড তারকাদের শৈশবের ছবি

0
73

পূর্বাশা দাস: আজ শিশু দিবস। আজ যারা বিখ্যাত তারাও একদিন ছোট্টটি ছিলেন। বলিউডের রথী-মহারথীদের বর্তমান ছবি তো হামেশাই দেখা যায়। আজ শিশু দিবসে দেখে নেওয়া যাক বলিউড সেলেবদের শৈশবের ছবি।

এই ছবিটি দেখে কী অনেকটা চেনা চেনা লাগছে? তবে চেনা চেনা লাগার কারণ আছে বৈকি! তার কারণ এই মুখের আদলে সঙ্গে এখনকার এক স্টার কিডের ভীষণ মুখের মিল। এই ছবিটি সঈফ আলি খানের শৈশবের ছবি। সঈফ-করিনার প্রথম পুত্র তৈমুরের মুখের সাথে ছবির শিশুটির মুখের আদলের যথেষ্ট মিল পাওয়া যায়।

চিনতে পেরেছেন ছবির এই দুই শিশুকে? এই ছবিটি ভাইবোনের জুটির। ছবিতে রয়েছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন এবং তার ভাই আদিত্য রাই।

এটি যে বলিউড তারকার ছোটবেলার ছবি তিনি বর্তমানে টিনসেল টাউনের অন্যতম এক অভিনেতা। অভিনয়ের পাশাপাশি ইনি চর্চায় থাকেন তার ‘হাটকে’ সাজপোশাকের জন্যও। এটি রণবীর সিংয়ের শৈশবের ছবি।

ছবির এই একরত্তি কন্যেটি একজন স্টার কিড। ইনি মহেশ ভাট এবং সোনি রাজদানের কন্যা আলিয়া ভাট। করণ জোহারের ‘স্টুডেন্টস্ অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে পা রাখার পর একের পর এক ছবিতে নিজেকে প্রমাণ করেছেন আলিয়া।

বেগুনি রঙের জামা পরা এই ছোট্ট মেয়েটিকে চেনা যাচ্ছে? ইনি বর্তমানে বলিউডের একজন বিখ্যাত অভিনেত্রী। তবে অভিনয় ছাড়াও সব সময় শিরোনামে থাকেন বিতর্কিত মন্তব্যের জন্য। ইনি বলিউড ক্যুইন ‘পদ্মশ্রী’ কঙ্গনা রানাউত।

এই ছবিটি যে বলিউড ডিভার তিনি আর কয়েক দিনের মধ্যেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। এই ছবিটি বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের। আগামী মাসেই ভিকি কৌশলের সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন ক্যাটরিনা।