Viral Video : ছবি প্রমোশনে এসে মেজাজ হারালেন Taapsee Pannu, দেখুন ভিডিও

0
48
Taapsee Pannu
Taapsee Pannu

বিনোদন ডেস্ক : ছবি প্রচারে এসে পাপারাজ্জিৎদের সঙ্গে বচসায় জড়ালেন বলি অভিনেত্রী তাপসী পান্নু (Taapsee Pannu)। “আমার সঙ্গে ঠিক করে ব্যবহার করুন আমিও করব” বলে দাবি বলি অভিনেত্রীর। তা সত্বেও থামে না ঝামেলা, অবশেষে হাত জোর করে অভিনেত্রী বলেন, আমার ভুল , আপনারাই সবসময় ঠিক হন আর অভিনেতারা ভুল হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সে ভিডিও।

আরও পড়ুন : ‘বয়কট’ Raksha Bandhan প্রসঙ্গে মুখ খুললেন Akshay Kumar

- Advertisement -

গত সোমবার তাপসীর (Taapsee Pannu) আগামী ছবি ‘দোবারা’র প্রোমোশনে মুম্বাইয়ের মিঠিবাই কলেজে এসে হাজির হন অভিনেত্রী। তারপরেই ঝামেলা শুরু। ভিডিওতে দেখা যায় পাপারাজ্জিৎ বলে বসেন, তাপসী দেরি করে এই প্রোগ্রামে এসেছেন! আবার ছবিও তুলতে দেয়নি, তারপরেই বচসা শুরু। তাপসী বোঝানোর চেষ্টা করেন, তাঁকে এই সময়েই আসার কথা বলা হয়েছে। কিন্তু তারপরেও থামেনি বচসা। রীতিমতো রেগে গিয়ে অভিনেত্রী (Taapsee Pannu) বলেন, আমার সাথে ভদ্র ভাবে কথা বলুন। তবে এটা প্রথমবার নয় এর আগেও বলিউডের একাধিক তারকারা পাপারাজ্জিৎদের সঙ্গে বচসায় জড়ান, এমনকি শো ছেড়ে বেড়িয়ে যাওয়ার দৃশ্যও দেখা যায় তারকাদের।

অনুরাগ ক্যাশপ’র আগামী ছবি ‘দোবারা’-তে দেখা মিলবে বলি অভিনেত্রী Taapsee Pannu। থ্রিলার ধর্মী ছবি ‘দোবারা’। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে টলিউড অভিনেতা শাশ্বত চট্টপাধ্যায়’কে। এছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে রাহুল ভাট, বিদুশি মেহরা, সুকান্ত গোয়েল, নাসার, নিধি সিং এবং মধুরিমা রায় দের মতো তারকাদের। ট্রেলার ইতিমধ্যে সাড়া ফেলে দিয়েছে দর্শক মহলে। আগামী ১৯ আগস্ট মুক্তি পাবে ছবি।

https://www.facebook.com/khaskhobor2020/