সিনেমা প্রেমীদের জন্য সুখবর, একগুচ্ছ ছবির সম্ভাব্য মুক্তির তারিখ ঘোষণা করল এস. ভি. এফ

0
41

পূর্বাশা দাস: করোনাকালের লকডাউনের জন্য বিনোদন জগতও বিরাট ক্ষতির সম্মুখীন হয়েছে। সিনেমা হল বন্ধ থাকার ফলে পিছিয়ে গেছে অনেক ছবির মুক্তি। বেশ কিছু ছবি ওটিটি’তে মুক্তি পেয়েছে। বর্তমানে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ার কারণে প্রযোজনা সংস্থা এস. ভি. এফ তাদের পাঁচটি আসন্ন ছবির সম্ভাব্য মুক্তির তারিখ ঘোষণা করেছে। বহুল চর্চিত এই পাঁচটি ছবির তালিকায় রয়েছে ‘মুখোশ’, ‘গোলন্দাজ’, ‘একান্নবর্তী’, ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ এবং ‘এক্স=প্রেম’।

এই ছবি গুলির সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব, অনির্বাণ ভট্টাচার্যরা যুক্ত রয়েছেন। এছাড়াও ছবি গুলিতে অভিনয় করছেন ইশা সাহা, অপরাজিতা আঢ্য, সৌরসেনী মৈত্র, অর্জুন চক্রবর্তী, আরিয়ান ভৌমিক প্রমুখ। এসভিএফ এর তরফ থেকে ছবি মুক্তির সম্ভাব্য তারিখ হিসেবে বলা হয়েছে বিরসা দাশগুপ্ত পরিচালিত মুখোশ মুক্তি পেতে পারে ১৩ই আগস্ট ২০২১। ফুটবলার নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনী অবলম্বনে দেব অভিনীত পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ছবি গোলন্দাজ মুক্তি পেতে পারে চলতি বছরের দুর্গা পুজোতে। সম্ভাব্য তারিখ ১০ ই অক্টোবর ২০২১। মৈনাক ভৌমিকের ছবি একান্নবর্তী মুক্তির সম্ভাব্য তারিখ ৩রা নভেম্বর ২০২১।

বছরের শেষে বড়দিনের উপহার হিসেবে আসতে পারে সৃজিৎ মুখোপাধ্যায়ের ছবি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। এই ছবির সম্ভাব্য মুক্তির তারিখ ২৪শে ডিসেম্বর ২০২১। এছাড়াও আগামী বছরের গোড়ার দিকে মুক্তি পেতে পারে সৃজিত মুখোপাধ্যায়ের রোম্যান্টিক ছবি ‘এক্স=প্রেম’।

প্রসঙ্গত উল্লেখ্য, অনির্বাণ ভট্টাচার্য অভিনীত পরিচালক বিরসা দাশগুপ্তের ছবি ‘সাইকো’ গত মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে তা স্থগিত হয়ে যায়। পরে সেই ছবির নাম পরিবর্তন করে রাখা হয় ‘মুখোশ’।