খালিহাতে কফি ডেটে যাননি শ্রীলেখা মিত্র, প্রকাশ্যে এল বিশেষ উপহারের ছবি

0
720

পূর্বাশা দাস: কয়েকদিন আগেই ‘কফি ডেটে’ গিয়েছিলেন শ্রীলেখা মিত্র। ডেটে যাওয়ার পরিকল্পনা থেকে ডেটিংয়ের ছবি সবই সামাজিক মাধ্যমে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। শ্রীলেখার এই ডেটিং এর খবর নেট পাড়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। কিন্তু এই ডেটিং আর পাঁচটা সাধারণ ডেটিংয়ের থেকে আলাদা। এর অন্য গুরুত্ব রয়েছে। পথ কুকুর দের প্রতি ভালোবাসা থেকেই ডেটিংয়ে যাওয়ার আগে শ্রীলেখা শর্ত দিয়েছিলেন যে, পথ কুকুরদের দত্তক নিলেই তিনি ডেটিংয়ে যেতে রাজি। যেমন কথা তেমন কাজ। কথা রেখেছেন শ্রীলেখা মিত্র।

আরও পড়ুন: জাভেদ-শাবানা-মমতা সাক্ষাত ঘিরে রাজনীতির নয়া সমীকরণের জল্পনা দিল্লীর অলিন্দে

শ্রীলেখার শর্ত পূরণ করে তাঁর সঙ্গে ডেটিংয়ে যাওয়ার শিকে ছিঁড়েছিল রেড ভলেন্টিয়ার্স শশাঙ্ক ভাবসরের ভাগ্যে। ডেটিংয়ে গিয়ে শশাঙ্ককে বিশেষ উপহারও দিয়েছিলেন তিনি। কী ছিল সেই বিশেষ উপহার?  সোশ্যাল হ্যান্ডেলে ছবি পোস্ট করে নিজেই সে কথা জানিয়েছেন শ্রীলেখা। ছবি বলছে সাদা রঙের একটি টি-শার্ট শশাঙ্ককে উপহার দিয়েছেন তিনি। উপহার দেওয়া টি-শার্টের ডিজাইনটিও বেশ অন্যরকম। সাদা টি-শার্টে সোনালী রং দিয়ে ছোট্ট ‘পাপ্পিস্’ এর পায়ের ছাপ আঁকা রয়েছে। এই ডিজাইন করেছেন খোদ শ্রীলেখা। এর সঙ্গে উপরি পাওনা হিসেবে রয়েছে টি-শার্টে অভিনেত্রীর স্বাক্ষর। প্রায়শই শ্রীলেখা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে ‘মাই রিলিজিয়ান অফ লাভ’ হ্যাশট্যাগ ব্যবহার করেন। শশাঙ্ককে উপহার দেওয়া টি-শার্টের ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। টি-শার্টে জ্বলজ্বল করছে হ্যাশট্যাগ ‘মাই রিলিজিয়ান অফ লাভ’।

আরও পড়ুন: মাতৃত্বই জীবনের সেরা উপহার, বললেন জনপ্রিয় অভিনেত্রী

প্রসঙ্গত উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় ভীষণরকম অ্যাক্টিভ শ্রীলেখা  ডেটে যাওয়ার জন্য কী রকম পোশাক পরা উচিত সে বিষয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে জানতে চেয়েছিলেন। বিভিন্ন পরামর্শে উপচে পড়েছিল তাঁর কমেন্ট বক্স। শেষমেষ সাদা টপ আর ব্লু জিন্স পরেই শশাঙ্কের সঙ্গে ম্যাচিং পোশাকে ডেটিংয়ে গিয়েছিলেন শ্রীলেখা।