Srijit Srijato: শ্রীজাতর ‘পীড়াপীড়ি’ এড়াতে পারলেন না সৃজিত

0
222

পূর্বাশা দাস: নিজের ছবিতে প্রায়শই টুকটাক মুখ দেখিয়ে থাকেন সৃজিত। তবে এর আগেও নিজের ছবি ছাড়া অন্য পরিচালকদের অল্প কয়েকটি ছবিতে পর্দায় দেখা গেছে এই জাতীয় পুরস্কার জয়ী পরিচালককে। এবার কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় পর্দায় আসতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Srijato)।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ:

ইতিমধ্যেই শুরু হয়েছে মানবজমিনের শুটিং। শুটিংয়ে উপস্থিত ছিলেন সৃজিত মুখোপাধ্যায়। সৃজিত তার সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, “জেনারেলি অপর্ণা সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, অঞ্জন দত্তের মতো পরিচালকের ছবি ছাড়া অভিনয় করি না। কিন্তু নতুনরা উঠে আসছে তাদের পাশে দাঁড়ানো দরকার। তারপর এত পীড়াপিড়ি তাই না বলতে পারলাম না।”

আরও পড়ুন: Aay Khuku Aay: বাবা মেয়ের গল্প বলতে শীঘ্রই আসছে ‘আয় খুকু আয়’

সিনেমার জন্য গান লিখেছেন শ্রীজাত। কবিতার পাশাপাশি তাঁকে দেখা গেছে বন্ধু সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ সিনেমায় অভিনয় করতেও। এবার কবি-গীতিকার শ্রীজাত বসতে চলেছেন পরিচালকের চেয়ারে। নিজের লেখা রম-কম ‘মানবজমিন’ নিয়ে পরিচালনায় অভিষেক হল শ্রীজাতর।

শ্রীজাত বন্দ্যোপাধ্যায় প্রথম ছবি ‘মানবজমি’ন প্রযোজনা করছেন রানা সরকার। প্রযোজকরা রানা সরকার বেশ কয়েকদিন আগে সামাজিক মাধ্যমে একটি পোষ্টের মাধ্যমে কবির পরিচালনায় পরিচালকের অভিনয় করার খবর সামনে এনেছিলেন। এর আগে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘জুলফিকার’ ছবিতে অভিনয় করেছিলেন শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। এবার ঘটতে চলেছে উলটপুরাণ। ‘মানবজমিন’এ ক্যামেরার পেছনে থাকবেন শ্রীজাত বন্দ্যোপাধ্যায় এবং ক্যামেরার সামনে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Srijato)। এ প্রসঙ্গে প্রযোজক রানা সরকার মজার ছলে লিখেছিলেন, “তাহলে কি এবার জুলফিকারের বদলা নেবেন কবি?” বলা বাহুল্য সত্যিই বদলা নিতে চলেছেন কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের উপর কবির এই বদলা। তবে এই বদলা মধুময়, বন্ধুত্বপূর্ণ। এখানে কোনও রাগ,মান-অভিমান, ক্ষোভ-বিক্ষোভ নেই।