‘আপত্তিকর-অসংবেদনশীল’ হাঁসখালি ধর্ষণের ঘটনায় মুখ্যমন্ত্রীর মন্তব্যের নিন্দা জানালেন Srijit Mukherji

0
37

কলকাতা : নদীয়ার হাঁসখালিতে নাবালিকাকে ধর্ষণের ঘটনায় সরব হয়েছেন বুদ্ধিজীবীরা। এই ধর্ষণের ঘটনা নিয়ে সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক মন্তব্য করেছেন। বিশ্ববাংলা প্রাঙ্গণের উদ্বোধনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর এহেন মন্তব্যকে ঘিরে সরব হয়েছে বিরোধী সহ নেটিজেনরাও। এবার এই মন্তব্যের বিরুদ্ধে সরব হলেন টলিউড পরিচালক সৃজিৎ মুখোপাধ্যায় (Srijit Mukherji)। নিজের ফেসবুক পোস্টে প্রতিবাদের সুরে কিছু কথা লিখেছেন সৃজিৎ।

তিনি (Srijit Mukherji) লিখেছেন, “হাঁসখালির ধর্ষণের ঘটনায় মুখ্যমন্ত্রী যে ধরনের আপত্তিকর এবং অসংবেদনশীল মন্তব্য করেছেন, তা অভাবনীয়। হতবাক এবং বাকরুদ্ধ।” মুহুর্তেই ভাইরাল হয়ে যায় সৃজিতের করা এই ফেসবুক পোস্ট। উল্লেখ্য, হাঁসখালিকাণ্ড নিয়ে শাসক দলকে যেভাবে নিশানা করা হচ্ছে তার পাল্টা জবাব দিতে গিয়ে মুখ্যমন্ত্রী মিলন মেলায় সোমবার বলেন, “রেপ হয়েছে নাকি মেয়েটি প্রেগন্যান্ট ছিল। নাকি কেউ চড় মেরেছে বা শরীর খারাপ হয়েছে? ছেলেটির সঙ্গে লাভ অ্যাফেয়ার্স ছিল”।

আরও পড়ুন:পোলিং এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ, পুলিশের সঙ্গে বচসা বিজেপি প্রার্থী কেয়া ঘোষের

 

ঘটনার এতদিন পর কেন অভিযোগ দায়ের করা হয়েছে তা নিয়েও প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী। গত ৫ তারিখ এক জন্মদিনের অনুষ্ঠানে ওই নাবালিকাকে ধর্ষণ করা হয়। এরপর তাকে অচৈতন্য অবস্থায় বাড়ি পৌঁছে দিয়ে তাঁর পরিবারকে হুমকি দেওয়া হয়। ওইদিন রাতেই মেয়েটির মৃত্যু হয়। খবর পেয়েই এলাকার কয়েকজন প্রভাব খাটিয়ে মৃতদেহ দাহ করে দেয়।