Srijit Mukherji: শিড়দাঁড়াহীন মীরজাফর’দের কটাক্ষ সৃজিতের

0
36
srijit-mukherji- hints Shabaash Mithu's shooting start

পূর্বাশা দাস: সদলবলে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) চললেন দার্জিলিং। শুধু দার্জিলিং যাওয়াই নয় সঙ্গে ‘শিরদাঁড়াহীন মীরজাফর’দের উদ্দেশ্যে কটাক্ষ করলেন পরিচালক। চোখা চোখা তোপ দাগার মাঝেই দার্জিলিংয়ের পথে জাতীয় পুরস্কার জয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ:

- Advertisement -

আরও পড়ুন: Soumitra Chatterjee: পর্দায় সৌমিত্র ম্যাজিক, পরমব্রত’র অভিযানের অপেক্ষায় দর্শককূল

কিন্তু হঠাৎ সৃজিতের এই তোপ দাগার কারণই বা কী? বা দার্জিলিংয়ে পাড়ি দেওয়ার বিষয়টিই বা কেন? প্রশ্ন আসতেই পারে। খোলসা করে বলতে গেলে, সৃজিত দার্জিলিং পাড়ি দিয়েছেন ‘ফেলুদার গোয়েন্দাগিরি’র উদ্দেশ্যে। ‘ফেলুদার গোয়েন্দাগিরি’ সিজন ওয়ান শুটিং করতে আপাতত শৈল শহরে সৃজিত।

কলকাতায় ফেলুদার গোয়েন্দাগিরি’র প্রথম পর্বের শুটিং শেষ হয়েছে। আপাতত দ্বিতীয় পর্বের শুটিং এর জন্য উত্তরবঙ্গে পাড়ি দিয়েছেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। এযাত্রায় সৃজিতের সঙ্গী হয়েছেন ‘ফেলুদা’ টোটা রায়চৌধুরী, অনির্বাণ চক্রবর্তী প্রমুখ। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেছেন পরিচালক। সঙ্গে চোখা চোখা বিশেষণও ব্যবহার করেছেন। সৃজিত লিখেছেন Bishudhdho Brutus brand-er Mirzafar maarkaa sheerdnaraheen kaathibaajer mukhe niyommaaphik jhaamaa ghoshe aamra chollaam Darjeeling Jawmjawmat korte! #FeludarGoyendagiri #Season1। তবে কার বা কাদের উদ্দেশ্যে সৃজিতের এই বিশেষণ বা কটাক্ষ তা জানা যায়নি ।

আরও পড়ুন: অপেক্ষা মাত্র কয়েক ঘণ্টা, সুখবর দিতে চলেছেন Ajay Devgan

আরও পড়ুন: চরম সিদ্ধান্ত নিল দ্যুতি, এবার কি খড়ির পাশে শ্রুতি

আরও পড়ুন: জি বাংলায় আবার‌ ফিরলো জনপ্রিয় জুটি বিক্রম ঐন্দ্রিলা