সৃজিতের কোন গোপন কথা ফাঁস করলেন শ্রীজাত

0
73

বিনোদন ডেস্ক : টলিউড বলিউড একসঙ্গে দাপিয়ে কাজ করছে সৃজিত। তাঁর অভিনব পরিচালনা দক্ষতায় পঞ্চমুখ ছবি সমালোচক থেকে শুরু করে  বিশেষজ্ঞমহল। এবার পর্দায় দেখা যাবে তাঁর বহু প্রতিক্ষিত ছবি ‘শেরদিল’। সত্যঘটনা অবলম্বনে তৈরি এছবির মুখ্য ভূমিকায় দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকে,সঙ্গে নীরজ কবি আর সায়নী গুপ্তকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। এছাড়া এই ছবির নয়া চমক , এছবিতে মিউজিক কম্পোজ করবেন শান্তনু মৈত্র।

এদিন নিজের সোস্যাল মিডিয়া হ্যান্ডেলে জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সৃজিত মুখোপাধ্যায় তাদের দুজনের একটি ছবি শেয়ার করে লিখেছেন, “Finally getting to work with one of my favourite composers – Shantanu Moitra”। ছবির কমেন্ট বক্স ভরে গেছে শুভেচ্ছা বার্তায়। কমেন্টে করেছেন বিখ্যাত কবি শ্রীজাত ও। তিনি লিখেছেন, “তুমি সেই কবে থেকে বলতে, শান্তনুর সঙ্গে কাজ না করলে শান্তি নেই। খুব ভাল লাগল তোমাদের একসঙ্গে দেখে।”

- Advertisement -

ইতিমধ্যে চলছে পোস্ট প্রডাকশনের কাজ। সব ঠিক থাকলে খুব শিগ্রহী পর্দায় দেখা যাবে ‘শেরদিল’কে। ২০১৬ সালে নেপালের সীমান্ত সংলগ্ন পিলিভিট ব্যাঘ্র প্রকল্পের পাশের একটি গ্রামকে নিয়ে এ ছবির গল্প। পরিচালক বলেছেন, সংবাদ পত্রে প্রথম এ গল্পটা শুনে গায়ে কাঁটা দিয়ে উঠেছিল । ছবির গল্প ও চিত্রনাট্য লেখার ভূমিকায় আছেন সয়ং সৃজিত।