Sreelekha Mitra: প্রিয় বন্ধুকে মিস করছেন শ্রীলেখা মিত্র

0
41

পূর্বাশা দাস: প্রিয় বন্ধুকে মিস করছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। সম্প্রতি ফেসবুকে এমনই পোস্ট করেছেন তিনি। শ্রীলেখার এই প্রিয় বন্ধুর নাম ডেভিড। কমেন্ট বক্সে শ্রীলেখা জানিয়েছেন ডেভিড তার ইতালীয় বন্ধু। ভেনিসে ডেভিডের সঙ্গে পরিচয় হয়েছিল শ্রীলেখার। গত বছর ভেনিস চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। সেই চলচ্চিত্র উৎসবে আমন্ত্রিত হয়েছিল শ্রীলেখা অভিনীত পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’। বাইরে থাকার দরুন গত বছর নিজের জন্মদিনও বিদেশেই পালন করেছিলেন শ্রীলেখা।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ:

অভিনেত্রী শ্রীলেখা মিত্র বিশ্বের দরবারে দেশকে গর্বিত করেছিলেন। শ্রীলেখার জন্য বিশ্বের দরবারে আবারও প্রশংসিত হয়েছিল বাংলা সিনেমা। শ্রীলেখা অভিনীত ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’ দারুণ প্রশংসিত হয়েছিল ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। রেড কার্পেটে হাঁটার সময়ও বাঙালিয়ানা বজায় রেখেছিলেন এই বঙ্গ নারী। সবুজ শাড়ি পড়ে চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হেঁটেছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এর মাধ্যমেই বহু দিনের ইচ্ছে পূরণ হয়েছে তাঁর। সবুজ শাড়ির সঙ্গে মানানসই গয়নায় নিজেকে সাজিয়েছিলেন শ্রীলেখা। সঙ্গে অ্যাড অন ছিল খোলা চুল আর ছোট্ট টিপ।

আরও পড়ুন: Aryan Khan: মাদক মামলায় চার্জশিট পেশের জন্য অতিরিক্ত সময় চাইল সিট

বরাবর ঠোঁটকাটা, স্পষ্টবাদী শ্রীলেখা উচিত কথা বলার জন্য প্রায়শই বিতর্কে জড়ান। কিন্তু সাহসী এই অভিনেত্রী সেসবের তোয়াক্কা করেন না। তাঁর অসামান্য অভিনয় বিদেশের মাটিতে প্রশংসিত হয়েছে। তিনি গর্বিত করেছেন গোটা দেশকে। বাংলা সিনেমার জন্যও যা বহুল সম্মানের। ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’ সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছে। এর সঙ্গে অনবদ্য অভিনয়ের জন্য তারিফ পেয়েছেন শ্রীলেখাও (Sreelekha Mitra)।

আরও পড়ুন: Porimoni Hospitalized: হাসপাতালে চিকিৎসাধীন বাংলাদেশের বিখ্যাত অভিনেত্রী সন্তানসম্ভবা পরীমণি

আরও পড়ুন: Exclusive: কনের খোঁজ পেলেই বাস্তবেও ‘সেরা জামাই’ হবেন মিঠাই’র রাজীব Sourav