‘গোপন প্রেম’ অভিরূপ প্রসঙ্গে মুখ খুললেন Srabanti Chatterjee

0
12

বিনোদন ডেস্ক : অভিরূপ নাগ চৌধুরীর আর শ্রাবন্তীর প্রেম নিয়ে সরগম টলিউড। এই নিয়ে নাকি চতুর্থ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলি সুন্দরী। অভিনেত্রীর বিদেশ ভ্রমণ নিয়েও ওঠে প্রশ্ন। অভিরূপের সঙ্গেই নাকি কিছুদিন আগে মলদ্বীপে সফরে বেড়িয়েছিলেন তিনি। এবার সমস্ত জল্পনার ইতি টানলেন শ্রাবন্তী নিজেই।

আরও পড়ুন : Porimoni : হবু সন্তানের অপেক্ষায় রাজ-পরী, জমিয়ে করলেন শপিং

সম্প্রতি এক সাক্ষাৎকারে, অভিনেত্রীকে ‘নতুন প্রেম’ অভিরূপের প্রসঙ্গে জিজ্ঞেস করায় শ্রাবন্তী জানিয়েছেন, অভিরূপ তাঁর ‘বিশেষ বন্ধু’, তাঁর পরিবারের সঙ্গেও অভিরূপের ভালো সম্পর্ক, তবে এখনও সম্পর্ক প্রেম অবধি এগোয়নি, আপাতত আমি সিঙ্গেল, ভবিষ্যতে কিছু হলে হতেও পারে। শুধু তাই নয় অভিনেত্রী আরও জানিয়েছেন, অভিরূপের সঙ্গে সব কিছু শেয়ার করা যায়, ও খুবই পরিবারিক কেন্দ্রিক। তবে ওর যেটা আমার খারাপ লাগে, ”ও খুবই ল্যাদখোর, যতই জিম করতে যেতে বলি ও যায় না।”

আরও পড়ুন : Porimoni : হবু সন্তানের অপেক্ষায় রাজ-পরী, জমিয়ে করলেন শপিং

টলিউডের সবচেয়ে চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টপাধ্যায়। মাত্র ১৬ বছর বয়সেই বিয়ে হয়ে যায় অভিনেত্রীর, বিয়ের পরের বছরেই জন্ম নেই তাঁর ছেলে ঝিনুক। একবার নয় তিন তিন বার বিয়ে ভেঙেছে তারকার। অভিনেত্রীর কথায়, “আমিই খুবই ইমোশনাল, মানুষ চিনতে বার বার ভুল করি, তবে এখনও ভালোবাসার ওপর থেকে আস্থা হারায়নি।