রাজস্থানি লোকনৃত্য দিয়ে অতিথি আপ্যায়ন, Sid-Kiara’র বিয়েতে বিশেষত্বের নেই শেষ

0
90

বিনোদন ডেস্ক: রাজস্থানের জয়সলমীরের সূর্যগড় হোটেলে বসেছে সিড-কিয়ারার রাজকীয় বিয়ের অনুষ্ঠান। দুই পরিবার, ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন’কে সঙ্গে নিয়ে ধুমধাম করে গাঁটছড়া বাঁধবেন তারকা জুটি। ইতিমধ্যে অনুষ্ঠানে সামিল হয়েছেন করন জোহর, শাহিদ কাপুর, মীরা রাজপুত। খুব শীঘ্রই এসে পৌঁছাবেন পরিচালক রোহিত শেঠি। ১৫০ জনের অতিথি তালিকায় আর কে কে আছেন তা জানতে মুখিয়ে রয়েছেন ভক্তকূল।

বিলাসবহুল হোটেলে ঢোকার আগে রাজস্থানি লোকনৃত্য দিয়ে অতিথি আপ্যায়ন করা হচ্ছে। গেটের সামনেই নৃত্য পরিবেশন করছেন বিশেষ ডান্স গ্রুপ। অতিথিদের জন্য হোটেলে বিলাসবহুল রুমেরও আয়োজন করা হয়েছে। যার এক রাতে সর্বনিম্ন ভাড়া ২৩ হাজার টাকা। গনেশ মূর্তি প্রতিস্থাপন করে শুরু হল Sid-Kiara’র বিয়ের অনুষ্ঠান। রবিবারই সন্ধ্যেতে সম্পন্ন হবে মেহেন্দি অনুষ্ঠান। সঙ্গীত অনুষ্ঠান হবে সোমবার।

- Advertisement -

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

৬ ফেব্রুয়ারি বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু কানাঘুষো সূত্রে খবর, ৬ ফেব্রুয়ারি হচ্ছে না বিয়ে। তার বদলে ৭ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ মলহোত্রা আর কিয়ারা আডবানী। শেষ মূহুর্তে এসেই বদলে গেল পরিকল্পনা। হলদি আর বিয়ে হরে ৭ ফেব্রুয়ারি। মুম্বইয়ে ফিরে গ্র্যান্ড রিসেপশন হবে তারকা জুটির।

উল্লেখ্য, সূত্রের দেওয়া খবর অনুসারে, বিয়ের মণ্ডপ সাজানো হয়েছে নীল এবং হলুদ ফুল দিয়ে।তবে বিয়ের অনুষ্ঠানে হাজির কেউই কোনও ফোন ব্যবহার করতে পারবেন না। এমনকি কোনও ছবিও পোস্ট করতে পারবেন না। ড্রাইভারদেরকেও বিশেষ বিয়ের কার্ড দেওয়া হয়েছে। তাঁদের বিয়ের শুট করার জন্য থাকছেন ‘Wedding Filmer’ বিশাল পাঞ্জাবি। এই জনপ্রিয় ফটোগ্রাফার বেশকিছু বলি সেলেবদের বিয়ের ছবি তুলেছেন।