লুকিয়ে প্রেম করছে সিদ্ধার্থ মিঠাই- আবার কি বিয়ে প্রশ্ন দর্শকদের

0
51

এন্টারটেইনমেন্ট ডেস্ক: রিকি দারকস্টার যে কখন সিদ্ধার্থ হয়ে যাবে ধরতে পারবেন না- তোর্সা বা ওমি আগর‌ওয়ালের জন্য ব্যাপারটা তেমন ই। তবে এই মুহূর্তে লুকিয়ে প্রেম করে চলেছে সিদ্ধার্থ মিঠাই। এক দুবার ধরা পড়ে যাওয়ার ভয় থাকলেও শেষমেষ তাদের প্রেম কিন্তু সামনে আসতে দেয়নি সিদ্ধার্থ মিঠাই।

বাড়ির আর কেউ জানতে না পারলেও অবশেষে মিঠাইরানী জানতে পেরেছে তার উচ্ছে বাবু ফিরে এসেছে। তবে এখনই এই বিষয়ে তার সামনে আনতে চাইছে না সিদ্ধার্থ বা মিঠাই। ওমি আগরওয়াল ও পিসেমশাই এর আসল চেহারা প্রকাশ্যে আনতে রিকি সাজতে বাধ্য হয়েছে সিদ্ধার্থ। তবে সত্যিটা জানার পর থেকে আবারও দারুণ খুশি মিঠাই। এবং বলা বাহুল্য ইতিমধ্যেই বেশ লুকিয়ে লুকিয়ে প্রেম করা শুরু করে দিয়েছে দর্শকদের এই প্রিয় জুটি।

তাই নতুন করে যেন আবার সিদ্ধার্থ মিঠাইয়ের প্রেম দেখছেন দর্শকেরা। একবার তোর্সার হাতে ধরা পড়ে গেলেও তা কোন রকমের সামলে নিয়েছিল সিদ্ধার্থ। বেচারী মিঠাই কে পরকীয়ার বদনাম সহ্য করতে হয়েছিল। কিন্তু প্রেমের জন্য তো এটুকু করাই যায়। তবে দর্শকদের এবার নতুন প্রশ্ন। আবার নতুন করে সিদ্ধার্থ মিঠাইয়ের প্রেম দেখার পর নতুন করে কি বিয়ে হবে এই জুটির? কারন অনেকদিন থেকেই আলাদা রয়েছে সিদ্ধার্থ মিঠাই। এমনকি বাড়ির অনেকেই এখনও নিশ্চিত হতে পারেনি যে এই রিকি আসলে সিদ্ধার্থ। তাই সত্যিটা জানার পর কি আবার নতুন করে জীবন শুরু করার পরামর্শ দেওয়া হবে সিদ্ধার্থ মিঠাই কে? অনেক ঝড় পেরিয়ে নিজের লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করছে সিদ্ধার্থ। সঙ্গী হয়েছে মিঠাই। তাই এরপর তাদের আবার নতুন শুরু তো করাই যায়। বিশেষ করে স্যান্ডি ও পিঙ্কির বিয়ের দৃশ্য দেখার পর থেকে এই ইচ্ছে যেন আরো বেড়ে গেছে দর্শকদের।

যেখানে সিদ্ধার্থকে দেখা যাবে একেবারে বাঙালি বরের সাজে হাসিমুখে এবং মিঠাই মিষ্টি কনে। সিদ্ধার্থ মিঠাইয়ের একাধিকবার বিয়ে হলেও খানিকটা জোর করে বা পরিস্থিতির কারণে সেই বিয়ে হয়েছে, তবে এখন একে অপরকে ভালবাসে তারা, বিশেষ করে এ বিয়ের নিয়ম রীতি ভালোবাসতে শুরু করেছে সিদ্ধার্থ। এবার তাদের হাসিখুশি বিয়ে দেখতে চাইছেন দর্শকেরা। দর্শকদের এই আশা কি পূর্ণ হবে? তা জানার জন্য অবশ্যই দেখতে হবে মিঠাই