Raj Shilpa: শিল্পা শেঠি রাজ কুন্দ্রার বিবাহ বিচ্ছেদের জল্পনা

0
240

মুম্বই: পর্ন কান্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকে একের পর এক ঝড় বয়ে চলেছে রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠির উপর দিয়ে। সময়টা মোটেও ভালো যাচ্ছে না রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠির। একের পর এক সমস্যায় জেরবার এই সেলেব দম্পতি। কয়েক মাস আগেই পর্নকাণ্ডে গ্রেফতার হন বলিউড ডিভা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা।

এরপর আবার নতুন অভিযোগে অভিযুক্ত হয়েছিলেন শিল্পা এবং তার স্বামী রাজ কুন্দ্রা। তাদের বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ এনেছিলেন জনৈক ব্যবসায়ী। মুম্বইয়ের ওই ব্যবসায়ী অভিযোগ করেছিলেন যে শিল্পা এবং তার স্বামী তাকে ফিটনেস স্কীমের জন্য বিনিয়োগ করতে বলেছিলেন। মোটা অঙ্কের রিটার্নের প্রতিশ্রুতি দেওয়া সত্ত্বেও কোনও টাকা ফেরত দেওয়া হয়নি। এই কারণে দিল্লির রোহিনী কোর্টে এফআইআর দায়ের করা হয়েছিল।

আরও পড়ুন: বলিউড থেকে টলিউড নায়িকারা কীভাবে রবিবার কাটান, দেখে নিন ছবি

তবে এবার কানাঘুষো শোনা যাচ্ছে যে আলাদা হয়ে যেতে পারে শিল্পা এবং রাজ্যের পথ। বিবাহ-বিচ্ছেদের  সিদ্ধান্ত নিতে পারেন এই তারকা দম্পতি। রাজের গ্রেফতারের পর দুই সন্তানকে নিয়ে রাজের বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন শিল্পা। ছেলে ভিয়ান রাজ কুন্দ্রা এবং মেয়ে সামিশাকে সাথে নিয়ে আলাদা থাকছিলেন শিল্পা। তবে রাজের জামিন মঞ্জুর হওয়ার পর আবার একসঙ্গে দেখা গিয়েছে শিল্পা এবং রাজকে। শিল্পা এবং রাজের বিবাহবিচ্ছেদের জল্পনায় আদৌ সীলমোহর পড়ে না, এই তারকা দম্পতির বিবাহিত জীবন আরও দীর্ঘ হয় সেই উত্তর দেবে সময়।