Raj Shilpa: বিবাহ বিচ্ছেদের জল্পনায় জল ঢেলে ভালোবাসায় ভরা শুভেচ্ছা শিল্পার

0
75

পূর্বাশা দাস: বলিউডের পাওয়ার কাপল্ শিল্পা শেঠি-রাজ কুন্দ্রা প্রতিদিনই সংবাদের শিরোনামে থাকেন। কয়েক মাস আগে পর্ন কান্ডে রাজের গ্রেফতারের পর থেকে রাজ-শিল্পার ব্যক্তিগত জীবন নিয়ে বহু তথ্য সামনে এসেছে। এমনকী তাদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছে।

কিন্তু বিবাহ বিচ্ছেদের জল্পনায় জল ঢেলে দিয়েছেন স্বয়ং শিল্পা। বিবাহবার্ষিকীতে শিল্পা ভালোবাসায় ভরা শুভেচ্ছা জানিয়েছেন স্বামী রাজ কুন্দ্রাকে। আজ থেকে ঠিক ১২ বছর আগে গাঁটছড়া বেঁধেছিলেন বলিউড ডিভা শিল্পা শেঠি এবং ব্যবসায়ী রাজ কুন্দ্রা । এরপর বহু চড়াই-উৎরাই পেরিয়ে, সুখ-দুঃখ মিলিয়ে দুই সন্তানকে নিয়ে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছিলেন রাজ-শিল্পা। কিন্তু পর্নকান্ডে রাজের গ্রেফতারের পরে সেই সুখী সম্পর্কের তাল কেটেছে বলেও কানাঘুষো শোনা যাচ্ছিল।

আরও পড়ুন: Dharmendra Sunny: ছেলে সানিকে নিয়ে গর্বিত ধর্মেন্দ্র, জানালেন মনের কথা

সব জল্পনা, সব গুঞ্জনের অবসান ঘটিয়ে শুভেচ্ছা বার্তায় শিল্পা লিখেছেন, এই মুহূর্ত থেকে ১২ বছর আগে আমরা দুজনে একসাথে ভালো সময় ভাগ করে নেওয়া, খারাপ সময় মানিয়ে নেওয়ার অঙ্গীকার করেছিলাম। ভালোবাসা এবং ভগবানের ওপর বিশ্বাস রেখে, ভগবানের দেখানো রাস্তায় পথ চলা শুরু করেছিলাম। দিনের পর দিন পাশাপাশি থাকার প্রতিশ্রুতিবদ্ধ হয়েছিলাম। হ্যাপি অ্যানিভার্সারি কুকি।”

শুধু এটুকুই নয়, বিবাহ বিচ্ছেদের জল্পনা উড়িয়ে শিল্পা আরও লিখেছেন, একসাথে আরও অনেক রামধনু দেখা, মাইলফলক ছোঁয়া, সুন্দর মুহূর্ত কাটানো, অনেক প্রতিশ্রুতি রাখা বাকি আছে। সর্বোপরি আমাদের সন্তানেরা আছে।” এর মাধ্যমেই স্পষ্ট বার্তা দিয়েছেন শিল্পা শেঠি। পাশাপাশি শুভাকাঙ্ক্ষীদের তাদের ভালো সময় এবং খারাপ সময় পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন শিল্পা।