মেয়ে সাবা নেটদুনিয়ায় তুলে ধরলো মায়ের নতুন রূপ

0
118

বিনোদন ডেস্ক :দাদু ঠাম্মির কাছে বরাবরই তাঁদের নাতি নাতনি আদরের হয়। শুধু রূপকথা, উপকথা, লোককথা নয় ভারতের সংস্কৃতি ঘাঁটলে উঠে আসবে সেই দাদু-ঠাম্মি’র নাতি-নাতনি’র প্রতি ভালোবাসা। যে ভালোবাসায় কোন শাসন নেই আছে শুধু ভালবেসে নিঃস্বার্থ টান আর যত্ন নেওয়া। স্নান করানোর সময় রোদে তেল মাখিয়ে স্নান করানো থেকে শুরু করে , খাইয়ে দেওয়া, ঘুম পাড়িয়ে দেওয়া, এমনকি মায়ের মারের হাত থেকে বাঁচানো সমস্ত কাজই করে চলে আসছে দাদু-ঠাম্মিরা। তবে যুগ বদলেছে, এখন আদর করার ধরনেও মিশে গেছে পশ্চিমী সংস্কৃতি। কিন্তু ধরন আলাদা হলেও আজও ভালোবাসাটা কিন্তু খাঁটি। এবার ঠাম্মি-নাতি’র ভালবাসার মুহূর্ত প্রকাশ্যে এনে শিরোনামে কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুর।

আরও পড়ুন : Saba Azad : বার বার নতুন করে তাঁর প্রেমে পড়ছেন হৃত্বিক

সম্প্রতি অভিনেত্রী শর্মিলা ঠাকুরের বড় মেয়ে সাবা খান ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী তাঁর সাধের নাতি জাহাঙ্গিরের সঙ্গে সময় কাটাচ্ছেন। ছোট্ট জাহাঙ্গির তাঁর বারি আম্মির সঙ্গে খেলতে ব্যস্ত। ক্যাপশনে তিনি লিখেছেন, “Bariamma….and Jeh Baba,Bonds… grandparents are special parents”। ছবিতে মুহূর্তেই লাইক, শেয়ার, কমেন্টের সংখ্যা আকাশ ছোঁয়া। ঠাম্মি-নাতির এমন মিষ্টি মুহূর্ত দেখে আবেগে আপ্লুত নেটিজেন। ‘so sweet’, ‘lovely’ কমেন্টে ভরে গিয়েছে কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Saba (@sabapataudi)

জন্মের প্রথমেই নামকরন নিয়ে শিরোনামে কেরেছিল করিনা-সইফ এর দ্বিতীয় সন্তান জাহাঙ্গির। ইতিমধ্যে তাঁদের প্রথম সন্তান তৈমুর বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। হাসপাতাল থেকেই তাঁর ছবি ভাইরাল।