Shamshera নয়, ‘বল্লি’ চরিত্রে প্রথম সিলেক্ট হয়েছিলেন Ranbir Kapoor

0
22

বিনোদন ডেস্ক : প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেয়েছে ‘শামশেরা'(Shamshera) ছবির ট্রেলার। ছবিতে বাবা-ছেলের ভূমিকায় দেখা গিয়েছে রনবীর কাপুরকে। তবে বিটাউন সুত্রে খবর, ছবিতে শামশেরা নয় ছেলে বল্লি চরিত্রের জন্য বাছাই হয়েছিলেন রনবীর।

আরও পড়ুন : Ambarish Bhattacharya : অবশেষে সদা সিঙ্গেলের তকমা ঘুচল, মিঠুনের জামাই হচ্ছেন পটকা

এদিন সংবাদ বৈঠকে এখবর নিজেই প্রকাশ্যে আনেন বলি অভিনেতা রণবীর কাপুর। অভিনেতা জানান, যখন সিনেমাটি আমার কাছে এসে শোনানো হয় তখন আমাকে ডবল রোল দেওয়া হয়নি। ছেলে বল্লি চরিত্রের প্রস্তাব দেওয়া হয়েছিল আমাকে। পরে স্ক্রিপ্ট শুনে বাবার চরিত্র পাওয়ার জন্য পরিচালক-প্রযোজকের কাছে অনেক অনুরোধ করতে হয়।” অভিনেতা বলেন রীতিমতো করণ-আদিত্য’কে পটাতে হয় ডবল রোলের জন্য।

আরও পড়ুন :Debalina Dey : আত্মহননের পথে অভিনেত্রী, মাঝরাতে বাঁচাতে তৎপর হলেন Sandy Saha

১৮০০ দশকের ডাকাত উপজাতিদের উপর তৈরি এছবি। এই উপজাতি ব্রিটিশদের কাছ থেকে তাদের অধিকার এবং স্বাধীনতার জন্য লড়াই করছে। ছবিতে ডাকাতি নয় দুর্দান্ত বীরত্বের গল্প দেখা যাবে। দীর্ঘ ৪ বছর পর শামশেরা ছবির হাত ধরে বড় পর্দায় ফিরছেন রনবীর। এর আগে তাঁকে শেষ দেখা গিয়েছিল রাজকুমার হিরানির ‘সঞ্জু’-তে।২২ জুলাই হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে ‘শামশেরা’। তারপরেই মুক্তি পাবে রণবীরের বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’।