Bollywood: টাকার লোভে সাধারণ মানুষকে ভুল পথে চালনা করার অভিযোগ এই চার তারকার

0
41

বিনোদন ডেস্ক : কোটি কোটি টাকার লোভে তারকা-পরিচিতির সুযোগ নিয়ে তামাকজাত দ্রব্যের প্রচার করেন বলিউডের বেশ কিছু প্রথমসারির তারকারা। তালিকায় নাম আছে রণবীর সিং, শাহরুখ খান, অমিতাভ বচ্চন , থেকে অজয় দেবগন। তারকাদের দেখে সাধারণ মানুষ আরও বেশি অনুপ্রাণিত হয়। এবার অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ালেন সমাজকর্মী তমান্না হাশমি।মুজফ্‌ফরপুরের সিজেএম আদালতে তারকার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন তিনি।

আরও পড়ুন : ঐন্দ্রিলাকে যৌন হেনস্থা করতেন সাগ্নিক, খবরটা চেপে গিয়েছিলেন Pallavi

সমাজকর্মী তমান্না হাশমির দাবি, তারকাদের এই তামাকজাত পন্যের প্রচার সাধারণ মানুষকে বেশি করে প্রভাবিত করছে। তারা আরও বেশি করে পন্যগুলির‌ ওপর আকৃষ্ট হয়ে পড়ছে।ক্ষেত্রে তারকা-পরিচিতি অপব্যবহারের অভিযোগে রণবীরের নাম আলাদা করে উল্লেখ করেছেন ওই সমাজকর্মী। তাঁর আবেদন, চার তারকের নামে এফআইআর করুক পুলিশ।

আরও পড়ুন : Pallavi Dey Death :পল্লবী প্রথম নন একইভাবে রহস্য মৃত্যু হয় সাগ্নিকের‌ প্রথম প্রেমিকারও, নেপথ্যে সেই ঐন্দ্রিলা

উল্লেখ্য বেশ কিছু দিন আগে আইনি জটে পড়তে হয় অক্ষয় কুমারকে ।জনরোষের মুখে পড়ে ক্ষমা চেয়ে এক পানমশলা ব্র্যান্ডের বিজ্ঞাপন থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। এবার অক্ষয়ের পরে আইনি জটে অমিতাভ-শাহরুখ-অজয়-রণবীর।