Shabaash Mithu: টিজারে মিতালি রূপী তাপসীকে দেখে আপ্লুত দর্শককূল

0
24
Sachin Tendulkar, Sourav Ganguly praised Mithali Raj's biopic Shabbas Mithu

পূর্বাশা দাসঃ বলিউড, টলিউড এমনকী দক্ষিণী ছবির দুনিয়াতেও এই মুহূর্তে বায়োপিক’র প্রচলন খুব বেশি। তবে টিনসেল টাউনের এই মুহূর্তের বহুল আলোচিত বায়পিক সাবাশ মিঠু (Shabaash Mithu)। ‘সাবাস মিঠু’ ভারতের মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজ এর বায়োপিক। জাতীয় পুরস্কার জয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায় সাবাশ মিঠু পরিচালনার দায়িত্বে রয়েছেন।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ

‘সাবাস মিঠু’ নিঃসন্দেহে সৃজিত পরিচালিত বিগ বাজেটের হিন্দি ছবি। বিগ বাজেটের এই বহুল চর্চিত বায়োপিকে মিতালি রাজ এর ভূমিকায় পর্দায় দেখা যাবে বলিউড অভিনেত্রী তাপসী পান্নুকে। সদ্য এই ছবির টিজার প্রকাশিত হয়েছে। সাবাশ মিঠু’র এক মিনিটের টিজার ইতিমধ্যেই যথেষ্ট সাড়া জাগিয়েছে। দর্শক ঠাসা স্টেডিয়ামে মিতালি রূপী তাপসীকে দেখে উচ্ছসিত দর্শকেরা।

আরও পড়ুনঃ Pregnancy: মা হতে চলেছেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী

একটা সময় অবধি ভারতে ক্রিকেট মূলত পুরুষদের খেলা হিসেবে গণ্য হত। কিন্তু প্রথা ভেঙেছেন ঝুলন গোস্বামী, মিতালি রাজেরা। পুরুষদের পাশাপাশি মহিলা ক্রিকেটেও প্রতিভার সাক্ষর রেখেছেন মিতালিরা। এবার এই লড়াকু মিতালির গল্প সেলুলয়েডের পর্দায় তুলে ধরছেন সৃজিত। ভায়াকম 18 এর প্রযোজনায় তইরি হচ্ছে এই ছবি। টিজার শেয়ার করে তাপসী ইনস্টা হ্যান্ডেলে লিখেছেন, “In this Gentlemen’s sport, she did not bother to rewrite history ….. instead she created HERSTORY! #AbKhelBadlega #ShabaashMithu Coming soon! #BreakTheBias #ShabaashMithu #ShabaashWomen #ShabaashYou.”

পর্দায় মিঠুর উত্থান পতন এবং সাফল্যের শিখর ছোঁয়ার গল্পের সাক্ষী থাকতে হলে আর কিছু দিনের অপেক্ষা মাত্র। কয়েক দিনের মধ্যেই মুক্তি পাবে সাবাশ মিঠু (Shabaash Mithu)।