সায়ন্ত-প্রিয়াঙ্কা’র সম্পর্কে চিড়- টলিপাড়ায় গুঞ্জন

0
194

বিনোদন ডেস্ক: কিছুদিন আগেই প্রেমের সুখবর দিয়েছিলেন সায়ন্ত মোদক এবং প্রিয়াঙ্কা মিত্র। সম্প্রতি টলিপাড়ায় গুঞ্জন চিড় ধরেছে তাদের সম্পর্কে।

এর আগে প্রেম নিয়ে সর্বসমক্ষে কথা বলেছেন সায়ন্ত ও প্রিয়াঙ্কা। অনেক আগে থেকেই একে অপরকে চেনেন, স্টার জলসার খড়কুটো ধারাবাহিকের মাধ্যমে তাদের বন্ধুত্ব আরও গাঢ় হয় এবং সেখান থেকেই প্রেমের শুরু। তাদের এই সম্পর্কের কথা শুনে দারুণ খুশি হয়েছিলেন অনুরাগীরা, নিন্দুকেরা অবশ্য নানান মন্তব্য করেন- কিন্তু তাদের কথায় কান দেননি সায়ন্ত বা প্রিয়াঙ্কা কেউই। তবে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, দূরত্ব বেড়েছে সায়ন্ত এবং প্রিয়াঙ্কার মধ্যে। আগে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি পোস্ট করতেন, রিল ভিডিও দেখা যেত এই দুই তারকার। তবে এখন আর তা দেখা যায় না। দু একটা প্রমোশনাল ভিডিও ছাড়া তাদের এক সঙ্গে নেই কোন ছবি বা ভিডিও।

- Advertisement -

শুধু তাই নয়, সরস্বতী পুজো এবং ভ্যালেন্টাইন্স ডেতে দুজনেই নিজেদের বন্ধুদের সঙ্গে সময় কাটিয়েছেন, একে অপরের সঙ্গে ছিলেন না। সেই মুহূর্তের ছবিও তারা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তখন থেকেই তাদের অনুরাগীরা তাদের সম্পর্ক নিয়ে নানান প্রশ্ন করতে শুরু করেন। এই বিষয়ে যোগাযোগ করা হয় প্রিয়াঙ্কার সঙ্গে, কিন্তু কোন উত্তর পাওয়া যায়নি। তবে ইতিমধ্যেই টলিপাড়ায় গুঞ্জন, চিড় ধরেছে তাদের সম্পর্কে। তবে হতে পারে এ শুধুই মান অভিমানের পালা, কিছুদিনের দূরত্ব মিটিয়ে আবার হয়ত আসতেই পারেন কাছাকাছি।