তুমিই আমার শক্তি, প্রেরণা, অনেক মিস করি তোমায় বাবা : Sanjay Dutt

0
110

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত। অভিনয় জগতে তাঁর সমালোচনার শেষ নেই । নানান কারণে শিরোনাম কাড়েন বলি অভিনেতা, জেল পুরজন্ত যেতে হয় তারকাকে। অভিনেতার সব ভালো খারাপ সময়ে তারকার পাশে থেকেছেন তাঁর বাব সুনীল দত্ত। আজকের দিনেই পরলোক গমন করেছিলেন অভিনেতা-পরিচালক-প্রযোজক সুনীল দত্ত। আজ বাবার মৃত্যুবার্ষিকীতে আবেগে হাতে কলম তুলে নিলেন সঞ্জয় দত্ত।

আরও পড়ুনবন্দুকের গুলিতে খুন টলি অভিনেত্রী Pallavi Dey

এদিন নিজের ইন্সটাগ্রাম আয়কাউন্ট থেকে বাবার সঙ্গে কাটানো একটি ক্যামেরাবন্দি ছবি শেয়ার করেন অভিনেতা। ছবিতে ডিপ নীল রঙের শার্টের সঙ্গে দেখা যায় অভিনেতাকে। প্রয়াত তারকার পরণেও নীল পোশাক। এই ক্যামেরাবন্দি ছবি শেয়ার করে অভিনেতা লিখেছেন, “তুমি সর্বদাই আমাকে আগলে রেখেছো, আমাকে পথ দেখিয়েছ। তুমি আমার শক্তি, আমার প্রেরণা আমার বিশ্বাস..তুমি সব সময় আমার হৃদয়ে থাকবে বাবা, মিস ইউ।”

 

View this post on Instagram

 

A post shared by Sanjay Dutt (@duttsanjay)

আরও পড়ুন :গ্রেফতার অভিনেত্রী পায়েল সরকারের স্বামী

সম্প্রতি কাজের দিক থেকে খল নায়ক চরিত্রে দর্শকমহলের মন কেরেছেন অভিনেতা। কেজিএফ ২ এর পর ‘সমশেরা’ ছবিতে দেখা যাবে তাঁকে। এছবিতে সঞ্জয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে রণবীর কাপুরকে। করণ মালহোত্রা পরিচালিত’সমশেরা’ ছবিতে সঞ্জয় দত্ত-রণবীর কাপুরের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে বাণা কাপুরকে। ছবির টিজার সামনে এসেছে ইতিমধ্যেই। ডাকাত যোদ্ধাদের কাহিনি উঠে আসবে যশরাজ ফিল্মসের এই ছবিতে।