‘আমি হঠাৎ করেই ভাইরাল হইনি,’ Sandy Saha

0
64

বিনোদন ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় আছেন অথচ স্যান্ডি সাহার নাম শোনেননি, এমন কাউকে পাওয়া মুশকিল। মজার ভিডিও বানিয়ে কলকাতার ছেলে স্যান্ডি আজ একজন সফল ‘কন্টেন্ট ক্রিয়েটার’। তাঁর জনপ্রিয়তা ছাপ ফেলেছে সোশ্যাল মিডিয়া থেকে টলিউডেও। তবে কীভাবে তিনি পৌঁছলেন জনপ্রিয়তার শিখরে? খাস খবরকে দেওয়া এক এক্সক্লুসিভ সাক্ষাৎকারে তিনি খোলসা করলেন তাঁর এই যাত্রার কথা।

সালটা ২০১৭, তখনও এত সংখ্যক মানুষ সোশ্যাল মিডিয়ায় আসেননি। এই মাধ্যমকেও যে পেশা বানানো যেতে পারে, তা ভাবেননি কেউ। স্যান্ডিও তখন আর পাঁচজনের মতোই সোশ্যাল মিডিয়া ব্যবহার করতেন ব্যক্তিগত কারণেই। খাস খবরকে তিনি বলেন, “সে বার আমি আন্দামান ঘুরতে যাওয়ার আগে ফেসপ্যাক লাগিয়েছিলাম। তখন ফেসবুকে সবে লাইভ ফিচারটি এসেছে। হঠাৎ কী মনে হওয়ায়, আমিও লাইভে এসে সেভাবেই মানুষের সঙ্গে কথা বলা শুরু করি। একদম নিজস্ব ভঙ্গিতে কথা বলছিলাম। সেটা মানুষের ভালো লেগে যায়।”

- Advertisement -

আরও পড়ুন : Alia Bhatt : নিজের কোন গোপন কথা ফাঁস করতে চলেছেন আলিয়া

একইসঙ্গে স্যান্ডি জানান, তৎক্ষনাত ভিডিও ভাইরাল হয়নি তাঁর। স্যান্ডি বলেন, “আমি আন্দামান থেকে ঘুরে আসার কুড়ি থেকে পঁচিশ দিন পর থেকে দেখি মানুষ হঠাতই আমার ভিডিওটি শেয়ার করছেন। তখন থেকেই নানা রকম মন্তব্য আসা শুরু হয়। অনেকেই ভালো বলেন। আবার অনেকে ট্রোল করাও শুরু করেন। তখন থেকেই আস্তে আস্তে ভিডিওটি ভাইরাল হলো।” এরপর থেকেই স্যান্ডি আর ভিডিও বানানো থামাননি। ইতিমধ্যে স্যান্ডি সাহা এমন একটি নাম যা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌঁছে গিয়েছে বাঙালির ঘরে ঘরে।