গুরুর আদশে বিয়ের পিঁড়িতে সামান্থা, পাত্র’কে জানেন

0
22

বিনোদন ডেস্ক: অতীতে বিয়ের তিক্ত অভিজ্ঞতা ভুলে ফের বিয়ে পিঁড়িতে সামান্থা রুথ প্রভু। গুরুর আদেশে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী। সম্প্রতি এই খবরটা সাড়া ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। প্রিয় অভিনেত্রীর বিয়ের খবর ফের মন ভাঙল অনুরাগীদের।

দীর্ঘদিনের প্রেমিক নাগা চৈতন্যের সঙ্গে গত বছর বিয়ে ভেঙেছে অভিনেত্রীর। ২০১০ সালে প্রেমের শুরু ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তারকা জুটি। তবে তাদের বিয়ে সুখকর হয়নি। দীর্ঘ দাম্পত্য জীবনে ইতি টেনে বিচ্ছেদের পথে পা বাড়ান সামান্থা-নাগা চৈতন্য। বিচ্ছেদের সিদ্ধান্ত যে বন্ধুত্বপূর্ণভাবে হয়নি তা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। কফি উইথ করণ-এ এসে সামান্থা বলেন, তাঁর বিয়ের অভিজ্ঞতা খুবই খারাপ, যদি আমরা এক ঘরে দুজনে থাকি তাহলে কোনো ধারাল অস্ত্র না রাখাই ভালো।” সেই সঙ্গে তিনি আরও বলেন, এখনই তিনি বিয়ে বা প্রেমের সম্পর্কে যেতে চান না ।

- Advertisement -

এইসবের মাঝেই খবর গুরুর আদেশে বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়েছেন সামান্থা। তাঁর গুরু আর কেউ নন দক্ষিণ ভারতের প্রসিদ্ধ যোগগুরু জগদীশ বাসুদেব। বিবাহবিচ্ছেদের আগে থেকেই আধ্যাত্মিক চর্চায় ডুবে ছিলেন সামান্থা রুথ প্রভু। সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্টে সদ্‌গুরুর প্রতি সম্মান, শ্রদ্ধা নিবেদনও করেছেন তিনি। গুরু যাই বলেন তাই তিনি মেনে চলেন। তাঁর কথাতেই বিয়েতে রাজি হয়েছেন ‘ও আন্তাভা’ গার্ল। তবে এখনও অবধি পাত্রের নাম জানা যায়নি।