ভিকিকে ভুলে সলমনের সঙ্গে রাশিয়া পাড়ি ক্যাটরিনার

0
33

মুম্বই: ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনা কাইফের প্রেম সম্পর্ক নিয়ে বি-টাউনে চর্চার শেষ নেই। রণবীর কাপুরের সঙ্গে ব্রেক-আপের পর ক্যাটের ভাঙা হৃদয় নাকি আবার জুড়তে সক্ষম হয়েছেন উরি তারকা। আবার সলমনের সঙ্গে কাটানো মুহূর্তকেও ভুলতেও ক্যাটের সঙ্গে প্রায়শই সময় কাটাচ্ছেন তিনি।

একসঙ্গে ইশা আম্বানির হোলি পার্টিতে আবির খেলা থেকে শুরু করে ‘ভূত পার্ট ওয়ান : দ্য হন্টেট শিপ’-এর স্ক্রিনিং। ক্যাটরিনার উপস্থিতি জানান দিয়েছে তাঁদের প্রেমের কথা। এরপর ক্যাটরিনার জন্মদিন হোক বা নতুন বছরে আলিবাগে ছুটি কাটানো এসব আরও উসকে দিয়েছে তাঁদের সম্পর্ককে।

গত এক বছর ধরে বলিউডে ক্যাটরিনা-ভিকিকে নিয়ে এমনই জোর গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু এসবের মাঝেই প্রাক্তন প্রেমিক সলমন খানের কাছে ফিরলেন এই বলি-সুন্দরী। শুধু তাই নয়, দেশ ছেড়ে একেবারে রাশিয়ায় পাড়ি দিচ্ছেন তাঁরা।

ক্যাটরিনার এই কাজের কথা শুনে একেবারে চক্ষু চড়কগাছ তাঁর অনুরাগীদের।তাহলে কি মিথ্যে প্রেমের জালে ফাঁসিয়েছিলেন ভিকিকে? নাকি সবটাই পাবলিসিটি পাওয়ার ছলচাতুরি। ইতিমধ্যে তাঁকে নিয়ে এমন কথাই শুরু করেছেন নেটিজেনরা।

তবে সেসব কথাকে পাত্তা না দিয়ে চলতি মাসের ১৮ তারিখেই তিনি সফর শুরু করবেন। ব্যক্তিগত চার্টাড বিমানে করে রাশিয়ায় উড়ে যাচ্ছেন সলমন-ক্যাটরিনা। তবে এর সমস্ত ব্যবস্থার দায়িত্বে রয়েছেন যশ রাজ ফিল্মস সংস্থার কর্ণধার আদিত্য চোপড়া। কি হচ্ছে বুঝতে পারছেন না তো?

তাহলে খোলসা করেই বলা যাক, আসলে এই প্রযোজনা সংস্থার পরবর্তী ছবি ‘টাইগার ৩’-তে ফের মুখ্যভূমিকায় দেখা যাবে সলমন এবং ক্যাটরিনাকে। তার জন্যেই এত আয়োজন। প্রসঙ্গত, এই ছবির পরিচালক মনীশ শর্মা। মুম্বইয়ে ছবির প্রথম দফার শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। এরপর পরবর্তী লোকেশন রাশিয়া, তুর্কি এবং অস্ট্রিয়া। সেখানেই দারুণ সব অ্যাকশন সিকোয়েন্সের শুটিং হতে চলেছে।