Rukmini Maitra: বরফের দেশে রুক্মিণী মৈত্র

0
126

অর্পিতা দাস: ভালোবাসার মানুষের সঙ্গে বরফের দেশে অভিনেত্রী রুক্মিণী মৈত্র। অভিনেতা ও প্রযোজক দেবের সঙ্গে আইসল্যান্ডে সময় কাটাচ্ছেন রুক্মিণী।

ছবির কাজ শেষ হলেই একটা করে ট্রিপ মাস্ট দেবের জন্য, সঙ্গী অবশ্যই এক অন্যতম রুক্মিণী মৈত্র। একদিকে মুক্তি পেল দেব অভিনীত গোলন্দাজ, পাশাপাশি চলছিল দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের কিশমিশের শুটিং- একই রকম ব্যস্ত ছিলেন রুক্মিণী মৈত্র‌ও, বরং একটু বেশি ব্যাস্ত বলা যেতে পারে কারণ। ‘সনক’ এর জন্য মুম্বাইতে যেমন অনেকটা সময় কাটাতে হয়েছিল তেমনই কিশমিশের শুটিং চালিয়েছেন এরই মাঝে।

এত কাজের পর একটা বিরতি তো নিতেই হয়। তাই রুক্মিণী এবং দেব পৌঁছে গেলেন আইসল্যান্ডে, যেখানেই রুক্মিণী কখনো নর্দান লাইট এর আলোয় আলোকিত হচ্ছেন, সেখান থেকেও নেটওয়ার্ক খোঁজার চেষ্টা করে চলেছেন, সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রুক্মিণী। আবার কখনো বরফের তাপ অনুভব করতে ব্যস্ত তিনি, তবে শুধুই চারিদিকে বরফ দেখছে না মনটা নয় সেই ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় রুক্মিণী লিখেছেন কেউ কি বরফ অর্ডার করেছিলেন?

ঘোরার মধ্যেই অবশ্য চলছে জমিয়ে খাওয়া দাওয়া, কারণ খাওয়া ছাড়া নিজেকে একেবারেই ভালো রাখতে পারেন না রুক্মিণী তাই কখনো আইসক্রিম হাতে হাসিমুখে ছবি পোস্ট করছেন আবার কখনো পিজার চিজে ডুব দিচ্ছেন রুক্মিণী, সব মিলিয়ে দেব ও রুক্মিণীর আইসল্যান্ড ট্রিপ একদম জমজমাট।

- Advertisement -