“ভালোবাসার হাসি”, বিদেশ থেকে সুখের সংসারের ছবি শেয়ার করলেন Roosha

0
287

বিনোদন ডেস্ক: “ভালোবাসার হাসি…তোমাকে অনেক ভালবাসি বর”, সুদূর আমেরিকা থেকে স্বামীর সঙ্গে ভালোবাসা মাখা ছবি শেয়ার করলেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি।

ছবিতে দেখা যাচ্ছে, নিউ ইয়র্কের নদীর ধারে একে অপরের চোখে চোখ রেখে হাসছেন দুজনে। অন্যদিকে সূর্য অস্ত যাচ্ছে, গোধূলি আলোয় ভালোবাসা মাখা চাওনিতে বললেন, “অনেক ভালবাসি বর”। বিদেশ যাওয়ার পর একাধিকবার নিজের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী, কিন্তু কখনও দুজনের একসঙ্গে ছবি পোস্ট করেননি। সেই নিয়ে নানা কথা উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বলেছিলেন সম্পর্কে টান পড়েছে, এবার সমস্ত গুজবে বুড়ো আঙুল দেখিয়ে বরের সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

- Advertisement -

চলতি বছরের শুরু দিকে সাতপাকে বাঁধা পড়েছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। স্বামী অনুরণন রায়চৌধুরী’কে নিয়ে এখন ছোট্ট সংসার অভিনেত্রীর। আগেই জানিয়েছিলেন বিয়ের পর বিদেশে সংসার পাতবেন, স্বামী সেখানেই চাকুরিরত। দীর্ঘ ১৩ বছরের অভিনয় জীবন’কে ‘বাই বাই’ করে নতুন পথচলা শুরু করেছিলেন রুশা।তাঁর এমন সিদ্ধান্তে ভক্তরা হতাশ হলেও, সময়ের সঙ্গে সঙ্গে সবটাই মানিয়ে নিয়েছেন তাঁরা। স্বামী সংসার, নতুন দেশ পেয়ে বেজায় খুশি অভিনেত্রীও।